Home /News /south-bengal /
Fire in Bus: হঠাৎ বাস থেকে নেমে দৌড়তে শুরু করলেন সকলে, বাঁকুড়ায় আতঙ্কে কাঁটা আমজনতা

Fire in Bus: হঠাৎ বাস থেকে নেমে দৌড়তে শুরু করলেন সকলে, বাঁকুড়ায় আতঙ্কে কাঁটা আমজনতা

আতঙ্ক বাঁকুড়ায়

আতঙ্ক বাঁকুড়ায়

Fire in Bus: স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিার দুপুরে বাঁকাদহ থেকে জয়রামবাটিগামী একটি বেসরকারী যাত্রী বোঝাই বাস কোতুলপুরের চোরকোলার কাছাকাছি আসতেই বাসটির সাইলেন্সার থেকে প্রবল বেগে সাদা ধোঁয়া বেরোতে শুরু করে।

  • Share this:

    #কোতুলপুর: চলন্ত বাসে বেরোতে শুরু করল প্রবল ধোঁয়া। আতঙ্ক বাসযাত্রীদের মধ্যে। চলন্ত বাস থেকে প্রবল ধোঁয়া বেরোনোর ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়াল বাঁকুড়ার কোতুলপুর থানার চোরকোলা এলাকায়। শনিবার দুপুরে বেসরকারি ওই চলন্ত বাস থেকে সাদা ধোঁয়া বের হতে থাকে। ধোঁয়ায় ঢেকে যায় আশপাশ। আতঙ্কে বাস থেকে যাত্রীরা নীচে নেমে এসে ছুটে এলাকা ছাড়েন। ঘটনায় কেউ হতাহত হয়নি।

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিার দুপুরে বাঁকাদহ থেকে জয়রামবাটিগামী একটি বেসরকারী যাত্রী বোঝাই বাস কোতুলপুরের চোরকোলার কাছাকাছি আসতেই বাসটির সাইলেন্সার থেকে প্রবল বেগে সাদা ধোঁয়া বেরোতে শুরু করে। বিষয়টি চালকের নজরে আসতেই তড়িঘড়ি ব্রেক করে রাস্তার ধারে বাসটিকে দাঁড় করান চালক।

    আরও পড়ুন: ইদানীং দেখা মেলাই ভার, মুকুল রায় এবার গেলেন কোথায়! দেখেই চমকে উঠলেন অনেকে

    বাসে আগুন লেগে গেছে, এই আতঙ্কে তড়িঘড়ি বাসের চালক সহ যাত্রীরা চেঁচামিচি জুড়ে দেন। বাস থেকে নিচে নেমে আতঙ্কে দৌড় মারেন। এরপর বেশ কিছুক্ষণ ধরে একই ভাবে ধোঁয়া বেরোতে থাকে বাসটির সাইলেন্সার থেকে। সাদা ধোঁয়ায় ঢেকে যায় চারপাশ। খবর পেয়ে ঘটনাস্থলে যায় কোতুলপুর থানার পুলিশ।

    আরও পড়ুন: বন্ধুদের সঙ্গে আড্ডা মেরে বাড়ি ফিরেই সব শেষ, আত্মঘাতী প্রাথমিকের শিক্ষক!

    খবর দেওয়া হয় দমকলেও। তবে দমকল পৌঁছানোর আগেই বাসটি থেকে ধোঁয়া বেরোনো বন্ধ হয়ে যায়। প্রাথমিক তদন্তে অনুমান বাসের ইঞ্জিনে গন্ডগোলের জেরেই এই ঘটনা ঘটেছে।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Bankura news, West Bengal news

    পরবর্তী খবর