ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে ছাই একাধিক দোকান, লক্ষ লক্ষ টাকার ক্ষতি

ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে ছাই একাধিক দোকান, লক্ষ লক্ষ টাকার ক্ষতি

তখনও আগুন জ্বলছে।

আরও বেশ কিছু দোকানপাটেরও অল্প বিস্তর ক্ষয়ক্ষতি হয়েছে। কোলাঘাটের কাঠচড়া মোড় এলাকায় একটি গ্যাসের ওভেন মেরামতির দোকান থেকেই প্রথমে আগুনের শিখা দেখতে পায় স্থানীয় ব্যবসায়ীরা।

  • Share this:

#কোলাঘাট: কোলাঘাটে পুড়ে ছাই চারটি দোকান। পাশাপাশি আরও বেশ কিছু দোকানপাটেরও অল্প বিস্তর ক্ষয়ক্ষতি হয়েছে। কোলাঘাটের কাঠচড়া মোড় এলাকায় একটি গ্যাসের ওভেন মেরামতির দোকান থেকেই প্রথমে আগুনের শিখা দেখতে পায় স্থানীয় ব্যবসায়ীরা। কেউ কিছু বোঝার আগেই এরপর গ্যাস সিলিন্ডার ফেটে দ্রুত আগুন ছড়িয়ে পড়ে পার্শ্ববর্তী দোকানগুলোতে। খবর দেওয়া হয় দমকল ও কোলাঘাট থানায়।

দমকল বাহিনী পৌঁছনোর আগেই আগুনে পুড়ে ছাই হয়ে যায় জামা কাপড়ের দোকান এবং একটি স্টেশনারি দোকান। পরে দমকল বাহিনী ঘটনাস্থলে পৌঁছায় এবং আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে প্রায় ৩০ থেকে ৪০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক হিসেব। দমকল বাহিনীর প্রাথমিক অনুমান, পাশে পড়ে থাকা জঞ্জাল কিংবা দোকানে দেওয়া ধূপের আগুন থেকেই এই অগ্নিকাণ্ড হয়।

অগ্নিকাণ্ড অগ্নিকাণ্ড . .

যদিও স্থানীয় দোকানদারদের বক্তব্য, ওই গ্যাস সারানো দোকানে বেশ কিছু ছোট সিলিন্ডার মজুত থাকে বিক্রির জন্য। সে রকমই কোনও সিলিন্ডার ফেটে এই ভয়াবাহ অগ্নিকাণ্ড। ঘটনার তদন্ত শুরু করেছে কোলাঘাট বিট হাউস থানার পুলিশ। স্থানীয়দের দাবি মেনে খতিয়ে দেখা হবে গ্যাস সারানো দোকানের সিলিন্ডার বিক্রির বৈধ্য লাইসেন্সও। যদিও কোনও প্রাণহানির খবর পাওয়া যায়নি।

Published by:Raima Chakraborty
First published:

লেটেস্ট খবর