বীরভূমে আগুনে ভস্মীভূত কাঠ চেরাই মিল, পুড়ে ছাই ৩টি টোটো-ও

বীরভূমে আগুনে ভস্মীভূত কাঠ চেরাই মিল, পুড়ে ছাই ৩টি টোটো-ও
কাঠ চেরাই কারখানায় আগুন

মঙ্গলবার গভীর রাতে হঠাৎ করে তাঁরা আগুন দেখতে পান, নিজেরাই কিছুটা চেষ্টা করেন আগুন নেভানোর।

  • Share this:

সুপ্রতিম দাস

#বীরভূম: শর্ট সার্কিট থেকে আগুন, সেই আগুনে পুড়ে ছাই কাঠ চেরাই মিল৷ ক্ষতি প্রায় তিন লক্ষ টাকারও বেশি। বীরভূমের সুভাষপল্লির বাসিন্দা কমল শর্মার বাড়ি লাগায়ো নিজেরই কাঠ চেরাই মিলে ঘটনাটি ঘটেছে।

জানা গিয়েছে, মঙ্গলবার গভীর রাতে হঠাৎ করে তাঁরা আগুন দেখতে পান, নিজেরাই কিছুটা চেষ্টা করেন আগুন নেভানোর। খবর দেওয়া হয় দমকলকে৷ দমকলের দুটি ইঞ্জিন ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর কাজ শুরু করে। কিন্তু ততক্ষণে আগুন অনেকটাই ছড়িয়ে পড়েছিল। ভোরের দিকে আগুন কিছুটা নিয়ন্ত্রণে আসে। ওই কাঠ চেরাই মিলের পাশেই বেশ কিছু টোটো চালক নিজেদের টোটো রাখতেন রাতে। সেগুলিও আগুনের আছে পুড়ে ছাই হয়ে গিয়েছে।

মোট তিনটি টোটো পুড়ে গিয়েছে। দমকলের অফিসাররা জানিয়েছেন, যেহেতু আগুন কাঠের মধ্যে লেগেছে জল দিয়ে আগুন নেভালেও ভেতরে ভেতরে আগুন থেকেই যায়, সেই কারণে তাদের একটি ইঞ্জিন কয়েক ঘন্টা অন্তর অন্তর গিয়ে ওই জায়গাতে জল দিয়ে আসবে।

স্থানীয় বাসিন্দাদের বলা হয়েছে, ঘটনাস্থল থেকে ধোঁয়া উঠতে দেখলে সেই জায়গায় বালতি দিয়ে জল দিতে। দমকলের অফিসাররা খতিয়ে দেখছেন ঠিক কোন জায়গা থেকে শর্টসার্কিটের ফলে এই আগুন লেগেছে৷ এ ক্ষেত্রে তার ছেলে মালিকের যদি কোনও রকম গাফিলতি পাওয়া যায় সে ক্ষেত্রে তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হবে।

First published: December 18, 2019, 6:13 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर