আধার কার্ড চাইতে ছেলেকে দাঁ দিয়ে কোপাল বাবা !

সম্প্রতি আধার কার্ডের সঙ্গে ব্যাঙ্ক অ্যাকাউন্ট, প্যান কার্ড যোগ সহ বিভিন্ন সরকারি কাজের জন্য নথিগুলির প্রয়োজন হয় ৷

Bangla Editor | News18 Bangla
Updated:Oct 22, 2019 05:51 PM IST
আধার কার্ড চাইতে ছেলেকে দাঁ দিয়ে কোপাল বাবা !
Bangla Editor | News18 Bangla
Updated:Oct 22, 2019 05:51 PM IST

#ক্যানিং: বাবার কাছে আধারকার্ড, রেশন কার্ড-সহ দরকারি কাগজ চাইতেই ঘটে বিপত্তি ৷ দাঁ নিয়ে এসে ছেলেকে কোপাল বাবা ৷ এর জেরে গুরুত্বর আহত ছেলে।

জানা গিয়েছে, দীর্ঘদিন বাবার অত্যাচারে মা ও ভাইকে নিয়ে বাড়ি ছেড়ে মামার বাড়িতে চলে গিয়েছিল ভরত নামে ওই যুবক। গত চার বছর ধরে ক্যানিংয়ের তালদি রাজাপুর এলাকায় মামার বাড়িতেই থাকেন তারা। কিন্তু আধার কার্ড, রেশন কার্ড-সহ তাদের সমস্ত গুরুত্বপূর্ণ নথি থেকে যায় বাবার বাড়িতে।

সম্প্রতি আধার কার্ডের সঙ্গে ব্যাঙ্ক অ্যাকাউন্ট, প্যান কার্ড যোগ সহ বিভিন্ন সরকারি কাজের জন্য নথিগুলির প্রয়োজন হয় ৷ সোমবার সন্ধেয় সেগুলি আনতে বাবার বাড়িতে যায় ভরত। অভিযোগ সেগুলি দেওয়ার নাম করে ঘর থেকে ধারালো দাঁ বের করে ছেলেকে এলোপাথাড়ি কোপাতে থাকেন অভিযুক্ত ব্যক্তি।

ভরতের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন। তারাই উদ্ধার করে ভরতকে হাসপাতালে নিয়ে যায়। অন্যদিকে ছেলেকে কোপানোর অভিযোগে বাবুরামকে ধরে গণধোলাই শুরু করেন স্থানীয়রা। ঘটনাস্থলে পৌঁছে গুরুতর জখম অবস্থায় অভিযুক্তকে উদ্ধার করে ক্যানিং থানার পুলিশ। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয় ৷

অন্যদিকে ধারালো অস্ত্রের কোপে জখম ভরতকে প্রাথমিক চিকিৎসার পর কলকাতায় স্থানান্তর করেন চিকিৎসকরা। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। এই ঘটনায় বাবুরামের স্ত্রী প্রতিমা সর্দার স্বামীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন।

First published: 05:51:35 PM Oct 22, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर