দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

মায়ের ওপর নির্যাতনের প্রতিবাদ, ঘুমন্ত ছেলেকে থেঁতলে খুন করল বাবা!

মায়ের ওপর নির্যাতনের প্রতিবাদ, ঘুমন্ত ছেলেকে থেঁতলে খুন করল বাবা!
প্রতীকী ছবি

আক্রোশে ঘুমন্ত ছেলের মুখে ভারি জিনিস দিয়ে থেঁতলে খুন করে বাবা। বুধবার ছেলের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয়।

  • Share this:

#বর্ধমান: ঘুমন্ত ছেলেকে থেঁতলে মারল বাবা! মায়ের সঙ্গে নিত্য ঝামেলা হয় বাবার। মঙ্গলবার রাতেও সেই ঝামেলা চলছিল। তারই প্রতিবাদ করেছিল ছেলে। সেই আক্রোশে ঘুমন্ত ছেলের মুখে ভারি জিনিস দিয়ে থেঁতলে খুন করল বাবা। বুধবার ছেলের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয়। সকাল থেকে আর দেখা যায়নি তার বাবাকে। তাই সেই ব্যক্তিই ছেলেকে খুন করে চম্পট দিয়েছে বলে মনে করছে আত্মীয় পরিজনরা। বর্ধমানে এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বর্ধমান থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

বর্ধমানের রায়ানের নারানদিঘি এলাকার ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে। মৃতের নাম তারক রায়। বয়স তেইশ বছর। বুধবার দুপুরে বাড়ির বারান্দায় তক্তার উপর থেকে তার রক্তাক্ত দেহ উদ্ধার করে পুলিশ। পরিবারের সদস্যদের অভিযোগ, দীর্ঘদিন ধরেই তারকের বাবা রবি রায় বাড়িতে অশান্তি করত।স্ত্রীকে মারধরও করত বলে অভিযোগ। মায়ের সঙ্গে বাবাকে অশান্তি করতে দেখে বাবার আচরণের প্রতিবাদ করত ছোটো ছেলে তারক।

গতকাল রাতেও অশান্তি শুরু হয়। অশান্তি  চরমে পৌছলে বাবাকে শাসন করে তারক। পাড়া প্রতিবেশীদের মধ্যস্থতায় তা গভীর রাতে মিটেও যায়। বাবা ঘরের ভেতর চলে গেলে বারান্দার তক্তায় শুয়ে পড়ে তারক।  বেলায় তারকের মুখ থেঁতলানো মৃতদেহ উদ্ধার হয়। সকাল থেকেই তারকের বাবা নিখোঁজ থাকার, সন্দেহ  সে ই এই খুন করেছে ছেলেকে। তারকের মায়েরও দাবি, এ খুন তারকের বাবাই করেছে। তাঁর অভিযোগের ভিত্তি পুলিশ খুনের তদন্ত শুরু করেছে। সেই সঙ্গে মৃতের বাবার হদিশ পাওয়ার চেষ্টা চালাচ্ছে পুলিশ। তদন্তকারী পুলিশ আধিকারিকরা জানিয়েছেন, যুবকের মুখমন্ডলে আঘাত আছে। ঘুমিয়ে থাকার সময় ধারাল ও ভারি বস্তু দিয়ে আঘাত করা হয়েছে বলে অনুমান করা হচ্ছে। মৃতদেহ ময়না তদন্তে পাঠানো হয়েছে।

Saradindu Ghosh

Published by: Shubhagata Dey
First published: July 1, 2020, 10:36 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर