দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

মেসো শ্বশুরকে ধারাল অস্ত্র দিয়ে নৃশংসভাবে খুন জামাইয়ের! অভিযোগ...

মেসো শ্বশুরকে ধারাল অস্ত্র দিয়ে নৃশংসভাবে খুন জামাইয়ের! অভিযোগ...

গুরুতর আহত অবস্থায় মিন্টু দাসকে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানেই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

  • Share this:

#নদিয়া: মেসো শ্বশুরকে ধারালো অস্ত্র দিয়ে নৃশংসভাবে খুনের অভিযোগ উঠেছে জামাইয়ের বিরুদ্ধে। ঘটনাটি নদিয়ার শান্তিপুর থানার বাবলা গোবিন্দপুর গ্রামের নিকুঞ্জনগর বাজারে। মৃত ব্যক্তির নাম মিন্টু দাস বয়স ৪৮। অভিযোগ, প্রায় দেড় বছর আগে ওই গ্রামেরই তাপস বিশ্বাস নামে এক যুবকের সঙ্গে মৃত মিন্টু দাসের শালিকার মেয়ের সম্বন্ধ করে বিয়ে হয়। ঘটকালি করেন মিন্টু দাস। বিয়ের ছয় মাস পর মেয়ের পরিবার জানতে পারেন তাপস বিশ্বাসের বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। এবং তার জেরেই সংসারে বার বার অশান্তি শুরু হয়। এরপর বাপের বাড়ি চলে যান তাপস বিশ্বাসের স্ত্রী সোনালী। স্ত্রী চলে যাওয়ার পর বিয়ের ঘটকালি করা মাসতুতো শ্বশুরের ওপরে ক্ষোভ গিয়ে পড়ে জামাইয়ের। এই নিয়ে বেশ কয়েকবার হুমকির  মুখে পড়তে হয় শ্বশুর বাড়ির পরিজনদের।

বৃহস্পতিবার সন্ধেবেলায় নিকুঞ্জ নগর বাজারে মাসতুতো শ্বশুর মিন্টু দাসকে ডেকে নিয়ে যায়৷ তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপানো হয় বলে অভিযোগ। গুরুতর আহত অবস্থায় মিন্টু দাসকে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানেই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। মৃত্যুর খবর গ্রামে পৌঁছাতেই ক্ষোভে ফেটে পড়েন গ্রামবাসীরা।

উত্তেজিত গ্রামবাসীরা অভিযুক্ত তাপস বিশ্বাসের বাড়ি প্রথমে ভাঙচুর করেন এবং পরে অগ্নিসংযোগ করেন। রাতেই শান্তিপুর থানার পুলিশ অভিযুক্ত তাপস বিশ্বাসকে গ্রেফতার করে। সকাল হতেই ওই এলাকায় নতুন করে উত্তেজনা ছড়ায়। পরিস্থিতি সামাল দেওয়ার জন্য কমব্যাট ফোর্স সহ শান্তিপুর থানার বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছায়। বর্তমানে গ্রামে বসানো হয়েছে পুলিশ পিকেটিং।

Ranjit Sarkar

Published by: Pooja Basu
First published: October 2, 2020, 3:29 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर