Home /News /south-bengal /
Madhyamik Parikhsha 2022: পরীক্ষার আগেরদিন বাবার মর্মান্তিক মৃত্যু, খবর শুনে যা করল মাধ্যমিক পরীক্ষার্থী ভাই-বোন

Madhyamik Parikhsha 2022: পরীক্ষার আগেরদিন বাবার মর্মান্তিক মৃত্যু, খবর শুনে যা করল মাধ্যমিক পরীক্ষার্থী ভাই-বোন

Madhyamik Parikhsha 2022: জীবনে এমন একটা দিনে এমন মর্মান্তিক ঘটনা ঘটে যাবে, তেমনটা বোধহয় আশা করেননি কেউই।

  • Share this:

    #পাড়ুই: জীবনের প্রথম সবচেয়ে বড় পরীক্ষা। সব পড়ুয়ার মনে পরীক্ষার আগে দানা বাঁধে ভয়। মনে হয়,. মনে হয়, কোনও কারণে যদি কোনও কারণে পরীক্ষা খারাপ হয়, তাহলে বুঝি গোটা ভবিষ্যতই অন্ধকার হয়ে পড়বে। তাই থাকে প্রস্তুতি, সাবধানতা। কিন্তু তার মধ্যেও কোথাও কোথাও ঘটে যায় দুর্ঘটনা। তেমনই ঘটনা ঘটেছে বীরভূমের পাড়ুই থানার কেশাইপুর গ্রামের এক পরিবারের জীবনে।

    সোমবার যখন পরিবারের দুই পড়ুয়া ঘনশ্যাম কিস্কু ও জোনাকি কিস্কুর জীবনের প্রথম বড় পরীক্ষা চলছে, তখনই ময়নাতদন্ত করা হচ্ছে আগের দিনই দুর্ঘটনায় প্রয়াত তাঁদের বাবা শিবশঙ্কর কিস্কুর। জীবনে এমন একটা দিনে এমন মর্মান্তিক ঘটনা ঘটে যাবে, তেমনটা বোধহয় আশা করেননি কেউই।

    আরও পড়ুন :‘কোথা থেকে ফাঁস হয় মাধ্যমিকের প্রশ্ন?’, বিস্ফোরক দাবি দিলীপ ঘোষের! যা বললেন... 

    বীরভূমের পাড়ুই থানার কেশাইপুরের বাসিন্দা শিবশঙ্কর কিস্কু (৪৫)। ৬ মার্চ সন্ধ্যায় বোলপুরের কাশিপুর সংলগ্ন এলাকায় বাইক নিয়ে বাড়ি ফেরার সময় পথ দূর্ঘটনায় মৃত্যু হয় তাঁর৷ পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বোলপুর মহকুমা হাসপাতালে পাঠায়৷ বাবার মৃত্যু সংবাদ পেয়ে কান্নায় ভেঙে পড়ে দুই ছেলেমেয়ে ঘনশ্যাম কিস্কু ও বোন জোনাকি কিস্কু। দুজনেই এবারের মাধ্যমিক পরীক্ষার্থী৷ পাড়ুইয়ের কেশাইপুর উচ্চ বিদ্যালয়ে পড়ে তারা৷

    আরও পড়ুন :বিজেপির নজিরবিহীন বিক্ষোভ, 'এক বাক্যের' বক্তব্য রেখেই বিধানসভা ত্যাগ রাজ্যপালের!

    সোমবার একদিকে, যখন হাসপাতালে বাবার মৃতদেহ ময়নাতদন্ত চলছে৷ অন্যদিকে, আহমেদপুর জয়দুর্গা উচ্চ বালিকা বিদ্যালয়ে জীবনের প্রথম সবচেয়ে বড় পরীক্ষা দিল তারা৷ এদিন থেকেই শুরু হয় মাধ্যমিক পরীক্ষা৷ প্রথম দিনের বাংলা পরীক্ষা শেষ করেই বাড়ি ফিরে বাবার শয্যাশায়ী দেহ দেখল দুই মাধ্যমিক পরীক্ষার্থী ছেলেমেয়ে। গ্রামবাসীরাই উদ্যোগ নিয়ে পাশে দাঁড়ালো এই মর্মান্তিক ঘটনা সামাল দিতে৷ ঘটনাকে কেন্দ্র করে পুরো গ্রামে নেমে এসেছে শোকের ছায়া। জোনাকি কিস্কু বলেছে, "বাবা চাইত আমরা মন দিয়ে পড়াশোনা করি। তাই মৃত্যু খবর শুনেও আমি ও ভাই পরীক্ষা দিলাম।"

    Indrajit Ruj

    Published by:Uddalak B
    First published:

    Tags: Accident Death, Madhyamik 2022

    পরবর্তী খবর