Home /News /south-bengal /
West Bengal News: পুরুলিয়ায় নৃশংস হত্যাকাণ্ড! জাতীয় সড়কের ধারে বাবা-ছেলের কোপান দেহ, হাড়হিম ঘটনা

West Bengal News: পুরুলিয়ায় নৃশংস হত্যাকাণ্ড! জাতীয় সড়কের ধারে বাবা-ছেলের কোপান দেহ, হাড়হিম ঘটনা

হাড়হিম ঘটনা

হাড়হিম ঘটনা

West Bengal News: শনিবার রাতে বাড়ি ফেরার পথে, দুষ্কৃতীদের হাতেই খুন হতে হল পেট্রোল পাম্পের ম্যানেজার মদন পান্ডে ও তাঁর ছেলে।

  • Share this:

    #পুরুলিয়া: রাতে বাড়ি ফেরার পথে দুষ্কৃতীদের হাতে খুন বাবা ও ছেলে। পুরুলিয়ায় বাবা ও ছেলের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার। শনিবার রাতে পুরুলিয়া মফঃস্বল থানা এলাকার চাষ মোড় থেকে মদন পান্ডে ও তার ছেলে কানাই পান্ডে বাড়ি ফিরছিল। রাতেই তাদের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। তদন্তে পুরুলিয়া মফঃস্বল থানার পুলিশ।

    শনিবার রাতে বাড়ি ফেরার পথে, দুষ্কৃতীদের হাতেই খুন হতে হল পেট্রোল পাম্পের ম্যানেজার মদন পান্ডে ও তাঁর ছেলে। ম্যানেজারের কাছে থাকা পেট্রোল পাম্পের টাকা লুঠ করতেই কুপিয়ে খুন করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে অনুমান করছে পুলিশ। এই ঘটনার প্রতিবাদে সকাল থেকে বিক্ষোভ গ্রামবাসীদের। জাতীয় সড়কও অবরোধ করে তাঁরা।

    আরও পড়ুন: প্রবল গতির বাসের সজোরে ধাক্কা, ব্যাপক ক্ষতিগ্রস্ত পদ্মা সেতু! ঘটনা জানলে আঁতকে উঠবেন

    পুরুলিয়ায় এই জোড়া খুনের প্রতিবাদে আজ সকাল ৭টা থেকে ৯টা, ২ ঘণ্টা পুরুলিয়া-বোকারো ৩২ নম্বর জাতীয় সড়কে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। পুলিশের আশ্বাসে অবশ্য সেই অবরোধ ওঠে। স্থানীয় সূত্রে খবর, পেট্রোল পাম্পের ম্যানেজার মদন পান্ডে ও তাঁর ছেলে কানাইলাল পাণ্ডে গতকাল রাত ৯টা নাগাদ বাড়ি ফিরছিলেন।

    আরও পড়ুন: 'তৃণমূলের লোকেরা যেন শিয়ালদহ মেট্রো না চড়ে, তাহলেই...', শর্ত দিলেন দিলীপ ঘোষ! কারণ কী?

    অভিযোগ, বাড়ির কাছেই দুষ্কৃতীরা তাঁদের মোটরবাইক আটকে হামলা চালায়। এলোপাথাড়ি কোপ মারা হয় দুজনের উপরই। ঘটনাস্থলেই ওই বাবা-ছেলের মৃত্যু হয়। রাতেই খবর পায় পরিবারের লোকজন। ঘটনাস্থলে এসে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। শুরু হয়েছে তদন্ত।

    --ইন্দ্রজিৎ রুজ

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Purulia news, West Bengal news

    পরবর্তী খবর