দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

দাদার অনুগামীদের পরিচয় এবার টুপি, টি-শার্টের চাহিদাও তুঙ্গে

দাদার অনুগামীদের পরিচয় এবার টুপি, টি-শার্টের চাহিদাও তুঙ্গে
টুপি-টি শার্টে সজ্জিত দাদার অনুগামী৷
  • Share this:

#হলদিয়া: ফ্যাশন স্টেটমেন্ট 'আমরা দাদার অনুগামী৷' শুভেন্দু অধিকারীকে নিয়ে রাজনৈতিক জল্পনা অব্যাহত। তারই মধ্যে দাদার অনুগামীদের ভিড় নজর কাড়ছে শুভেন্দু অধিকারীর প্রতিটি জনসভায়। বিভিন্ন অরাজনৈতিক মঞ্চের অনুষ্ঠানে হাজির থাকছেন শুভেন্দু। আর তার পাশাপাশি সেখানেই দেখা যাচ্ছে দাদার অনুগামীদের। এবার সেই অনুগামীদের ফ্যাশন স্টেটমেন্ট হয়ে এল সাদা টুপি। অনেকটা দিল্লিতে আপের মিটিং মিছিলে যেমন দেখা যেত সমর্থকদের টুপি। ঠিক সেরকমই টুপি এবার ফ্যাশান স্টেটমেন্ট হয়ে এল দাদার অনুগামীদের মাথায়।

হাজারো মানুষের ভিড়ে আলাদা করা যাবে কি করে দাদার অনুগামীদের? সেই প্রশ্নে নিজেরাই নিজেদের পরিচয় তৈরি করে ফেলেছেন দাদার অনুগামীরা। সাদা টি শার্ট আর সবুজ ব্যাজে দাদার অনুগামীদের দেখা যাচ্ছিল সভা মঞ্চের চারিদিকে। মঙ্গলবার ছিল শুভেন্দু অধিকারীর জন্মদিন। ৫০ বছরে পা দিয়েছেন শুভেন্দু অধিকারী।  মঙ্গলবার হলদিয়া হেলিপ্যাড মাঠে তাম্রলিপ্ত জাতীয় সরকারের অধিনায়ক এবং হলদিয়া বন্দরের জনক সতীশ চন্দ্র সামন্ত মহাশয়ের জন্মদিনের অনুষ্ঠানে যোগ দেন শুভেন্দু অধিকারী। তাঁর সভামঞ্চ ঘিরে ছিল জাতীয় পতাকা। ছিল সতীশ চন্দ্র সামন্তের প্রতিকৃতি ও ছবি। এরই মধ্যে নন্দীগ্রামের বিধায়ককে ঘিরে ছিল দাদার অনুগামীদের ভিড়।

দাদার অনুগামীদের বক্তব্য ছিল, 'রাস্তা বন্ধ করে, ব্যারিকেড করে, রাতে রাস্তায় দড়ি ফেলে আমরা দাদার অনুষ্ঠান করিনা। আমরা মানুষের পাশে থেকে কাজ করি।' গত কয়েক দিন ধরে তাই দাদার অনুগামীরা শুভেন্দু অধিকারীর উপস্থিতিতে শারীরিক ভাবে অক্ষম মানুষদের পাশে যেমন দাঁড়াচ্ছেন। তেমনই নিজেদের চেনাতে আলাদা করে মাথার টুপি আর টি-শার্ট নজরে আসছে সকলের৷ এ দিন দাদার অনুগামীদের ভিড়  ছিল হলদিয়া,তমলুক,কাঁথি,কোলাঘাট তেমনই দাদার অনুগামী লেখা টি-শার্ট, টুপি, ব্যাজ বিক্রি হয়েছে। কয়েক ঘণ্টায় সেসব বিক্রি হয়ে গিয়েছে। দাদার অনুগামীদের বক্তব্য, 'মানুষ ভালবাসেন শুভেন্দু অধিকারীকে তাই এই টি-শার্ট ও টুপি আমাদের পরিচয় হয়ে গিয়েছে৷

ABIR GHOSAL

Published by: Debamoy Ghosh
First published: December 18, 2020, 9:10 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर