Home /News /south-bengal /
করোনা নেগেটিভ, তবু বীরভূমে মহিলার মৃতদেহ নিল না পরিবার! শেষকৃত্য করল প্রশাসন

করোনা নেগেটিভ, তবু বীরভূমে মহিলার মৃতদেহ নিল না পরিবার! শেষকৃত্য করল প্রশাসন

পরিবারের লোকেরা তার দেহ না নিতে চাওয়ায় স্বাস্থ্য দফতরের লোকেরাই বহরমপুর খাগড়া শ্মশানে তার দেহ সৎকার করে নিয়ম মেনে। মৃত মহিলার দুই আত্মীয় উপস্থিত ছিলেন দেহ সৎকারের সময়।

  • Share this:

করোনা সন্দেহে আইসোলেশন ওয়ার্ডে এক রোগীর মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়ায়। বহরমপুর মাতৃ সদন গত শনিবার থেকে ভর্তি ছিলেন টুলু মন্ডল(৩০)। সোমবার রাতে মারা যান ওই মহিলা। রঘুনাথগঞ্জের রমনা গ্রামের বাড়ি।

পরিবারের লোকেরা তার দেহ না নিতে চাওয়ায় স্বাস্থ্য দফতরের লোকেরাই বহরমপুর খাগড়া শ্মশানে তার দেহ সৎকার করে নিয়ম মেনে। মৃত মহিলার দুই আত্মীয় উপস্থিত ছিলেন দেহ সৎকারের  সময়। মৃতের বোন নীলা মন্ডল বলেন, জ্বর ও ডায়রিয়াতে অসুস্থ ছিলেন। প্রথমে জঙ্গিপুর মহাকুমা হাসপাতাল ও পরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়। সেখান থেকে করোনার সন্দেহে আইসোলেশন পাঠানো হয়। রিপোর্ট না আসায় আমরা দেহ নিয়ে যায়নি বাড়িতে।

মঙ্গলবার সকালে ওই মহিলার রিপোর্ট নেগেটিভ আসার পরই তাদের দুজনকেই ছেড়ে দেওয়া হয়। জেলার স্বাস্থ্য আধিকারিক প্রশান্ত বিশ্বাস বলেন, পরিবারের লোকেরা দেহ  না নিতে চাওয়ায় প্রশাসনের লোকেরাই তাদের উপস্থিতিতে সৎকার করা হয়। তবে সকালে রিপোর্ট ওই মহিলার নেগেটিভ আশায় আর কোনো অসুবিধা নেই।

মঙ্গলবার কলকাতা থেকে করোনা নিয়ে উচ্চ পর্যায়ের  বৈঠক করলেন নগর ও পুরো উন্নয়ন দপ্তরের প্রিন্সিপাল সেক্রেটারি সুব্রত গুপ্ত। বহরমপুর জেলাশাসকের দফতরে প্রশাসনিক ও স্বাস্থ্য দফতরের কর্তাদের নিয়ে বৈঠক করেন।

Published by:Arindam Gupta
First published:

Tags: Birbhum, Coronavirus, Lockdown

পরবর্তী খবর