Home /News /south-bengal /
Birbhum News || বীরভূমের সাঁইথিয়াতে নকল সোনার কয়েন বিক্রি, পুলিশের হাতে গ্রেফতার দুই

Birbhum News || বীরভূমের সাঁইথিয়াতে নকল সোনার কয়েন বিক্রি, পুলিশের হাতে গ্রেফতার দুই

Birbhum News || ঘটনার পরে তাদের কাছে থেকে উদ্ধার হয় ২১০টি নকল সোনার কয়েন ও আগ্নেয়াস্ত্র।

  • Share this:

ফের নকল সোনার কয়েন কারবারি ধৃত বীরভূমে। বীরভূমের সাঁইথিয়া থানার পুলিশ গ্রেফতার করল দুই নকল স্বর্ণমুদ্রার কারবারিকে। আটক  ২১০টি নকল সোনার কয়েন ও আগ্নেয়াস্ত্র।

আবারও দারুণ সাফল্য বীরভূম জেলা পুলিশের। গোপন সূত্রে খবর পেয়ে নকল সোনার কয়েন ও আগ্নেয়াস্ত্র উদ্ধার করল সাঁইথিয়া থানার পুলিশ। হাওড়া থেকে দুই ব্যক্তিকে ফোন করে সোনার কয়েন বিক্রির কথা বলা হয়। তারপরই গতকাল রাতে হাওড়ার ওই দুই ব্যাক্তি কয়েন দেখতে আসে। তবে আগে থেকেই এই কয়েন দেখতে আসার কথা জানতেন পুলিশ। তাই তাঁরা কয়েন দেখতে আসার আগেই ওই কয়েন কারবারিদের ফোনের লোকেশান ট্র্যাক রেখেছিল পুলিশ। পুলিশ অপেক্ষায় ছিল সুযোগের। আর ঠিক তারপরই ওই দুই ব্যক্তি কয়েন দেখতে এলেই হঠাৎ করেই হানা দেয় পুলিশ। পুলিশ দেখে বাইক নিয়ে পালিয়ে যেতেই তাদের পিছনে ধাওয়া করে সাঁইথিয়া থানার আধিকারিকেরা। ইন্দিরা গ্রামের কাছে তাদের ধরে ফেলা হয়।

আরও পড়ুন: দাম দেড় কোটিরও বেশি, গ্রেফতার হতেই অর্পিতার ফ্ল্যাট থেকে উধাও চারটি গাড়ি! খুঁজছে ইডি

আরও পড়ুন: তৈরি হচ্ছে লিস্ট, পার্থ ঘনিষ্ঠ জেলা নেতাদের ডাকবে ইডি! কাঁপন ধরছে তৃণমূলে

ঘটনার পরে তাদের কাছে থেকে উদ্ধার হয় ২১০টি নকল সোনার কয়েন ও আগ্নেয়াস্ত্র। পুলিশ সূত্রে জানা যায়, ওই দুজন ব্যক্তির নাম সেখ মুজিবর রহমান ও মমতাজ উদ্দিন মিদ্দা। এই দুজনেরই বাড়ি বাগনান থানা এলাকার ডিউটিতে। সিআই কিশোর সিনহা চৌধুরী বলেন , "আমরা অনেকদিন ধরেই এদের ধরার চেষ্টা করছিলাম। তবে এইবার আমাদের কাছে গোপন সূত্রে খবর ছিল, হাওড়া থেকে দুই ব্যক্তিকে ফোন করে সোনার কয়েন বিক্রির কথা বলে। কারবারিদের ফোনের লোকেশান ট্র্যাক রেখেছিলাম আমরা। ওরা এলেই আমরা তৎপর হই ধরতে। পুলিশ দেখে বাইকে করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ২১০ টি নকল সোনার কয়েন ও আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।"

Published by:Rachana Majumder
First published:

Tags: Birbhum

পরবর্তী খবর