Home /News /south-bengal /
Kolkata News|| বাঁকুড়া থেকে অন্যের হয়ে নিউটাউনে পরীক্ষা দিতে এসেছিল, গ্রেফতার ভুয়ো পরীক্ষার্থী

Kolkata News|| বাঁকুড়া থেকে অন্যের হয়ে নিউটাউনে পরীক্ষা দিতে এসেছিল, গ্রেফতার ভুয়ো পরীক্ষার্থী

ভুয়ো পরীক্ষার্থী গ্রেফতার। প্রতীকী ছবি।

ভুয়ো পরীক্ষার্থী গ্রেফতার। প্রতীকী ছবি।

Kolkata Crime News|| ভুয়ো পরীক্ষার্থী (Fake Examinee) গ্রেফতার (Arrest)। 'AUAT (Aliah University Entrance Examination) 2021, ল্যাটারাল এন্ট্রি টু বিটেক' পরীক্ষা দিতে এসে নিউটাউন (Newtown) আলিয়া বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা দিতে এসেছিল ওই পরীক্ষার্থী।

আরও পড়ুন...
  • Last Updated :
  • Share this:

#কলকাতা: ভুয়ো পরীক্ষার্থী (Fake Examinee) গ্রেফতার (Arrest)। 'AUAT (Aliah University Entrance Examination) 2021, ল্যাটারাল এন্ট্রি টু বিটেক' পরীক্ষা দিতে এসে নিউটাউন (Newtown) আলিয়া বিশ্ববিদ্যালয়ে  (Aliah University) পরীক্ষা দিতে এসেছিল ওই পরীক্ষার্থী। পরীক্ষাকেন্দ্র থেকে তাকে গ্রেফতার (Arrest) করে টেকনো সিটি থানার (Techno City Police Station) পুলিশ (Police)। জানা গিয়েছে, ধৃতের ওই পরীক্ষার্থীর নাম শুভম ঘোষাল (Shubham Ghosal)।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাঁকুড়ার (Bankura) বাসিন্দা শুভম ঘোষাল নামে ধৃত ওই যুবক আরামবাগ (Arambag) শীতলপুরের (Shitalpur) বাসিন্দা মির্জা মোহাম্মদ মেহবুবের হয়ে নিউটাউনের আলিয়া ইউনিভার্সিটিতে পরীক্ষা দিতে এসেছিল। কিন্তু শেষরক্ষা হয়নি। পরীক্ষা চলাকালীন তাঁর চালচলন-সহ নানা বিষয় দেখে  সন্দেহ হয় পরীক্ষা কেন্দ্রের দায়িত্বে থাকা পর্যবেক্ষকদের (Examination Centre Observer)। কিছুক্ষণ নজরে রাখার পর তাকে আটক (Detain) করে জিজ্ঞাসাবাদ (Interrogation) শুরু করেন তাঁরা। এতেই ভেঙে পড়ে সে। নিজে মুখেই স্বীকার করে নেয়, আরামবাগের বাসিন্দা মির্জা মোহাম্মদ মেহবুবের হয়ে পরীক্ষা দিতে এসেছে সে।

এরপর খবর দেওয়া হয় পুলিশে। টেকনো সিটি থানার পুলিশ (Techno City Police) বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে (University Campus) এসে তাকে গ্রেফতার করে। ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে মির্জা মোহাম্মদ মেহবুবের (পরীক্ষার্থী) সমস্ত নথি (Official Documents)। পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদে (Primary Investigation) জানতে পেরেছে, বেশকিছু টাকার বিনিময় ধৃত শুভম ঘোষাল এই পরীক্ষা দিতে এসেছিল। আজ ধৃতকে বারাসাত আদালতে (Barasat Court) তোলা হবে। পুলিশ ধৃতকে নিজেদের হেফাজতে চাইতে পারে। বিচারক পুলিশি হেফাজত দিলে তাকে জিজ্ঞাসাবাদ করে এই ঘটনায় আরও কারা যুক্ত, তার তদন্ত করবে পুলিশ।

Anup Chakraborty

Published by:Shubhagata Dey
First published:

Tags: Crime News, Kolkata