corona virus btn
corona virus btn
Loading

একঘেয়ে মাস্কে বিরক্ত, বেশি গাঁটের খরচা করলেই এখানে মিলছে প্রিয় রাজনৈতিক দলের মাস্ক

একঘেয়ে মাস্কে বিরক্ত, বেশি গাঁটের খরচা করলেই এখানে মিলছে প্রিয় রাজনৈতিক দলের মাস্ক
Photo- Representative

বেশি গাঁটের কড়ি খরচা করতেও পিছপা নন ক্রেতারা ,চাইছেন ঠিক প্রিয় দিদি বা দাদার মতো মাস্ক

  • Share this:

#বোলপুর:  দুই রাজনৈতিক দলের মুখ দেখাদেখি একেবারেই বন্ধ। কিন্তু বোলপুরের মাক্স এর দোকানে গেলে দেখা যাচ্ছে পাশাপাশি রেখেই বিক্রি হচ্ছে দুই রাজনৈতিক দলের চিহ্নিত মাক্স।

এতদিন শুধু রাজনৈতিক দলের বড় বড় নেতাদের মুখে দেখা যাচ্ছিল রাজনৈতিক মাক্স। কিন্তু এবারে বোলপুর শহরের রাজনৈতিক দলের সমর্থকদের মুখেও দেখা যাবে রাজনৈতিক মাক্স। মাক্স বিক্রেতাদের দাবি অন্যান্য মাস্কের যেমন চাহিদা রয়েছে তেমনি চাহিদা মেনেই তৈরি করতে হয়েছে রাজনৈতিক দলের মাক্স।

পশ্চিমবঙ্গের তৎকালীন রাজনৈতিক ভঙ্গিতে যে দুটি দল লড়াই করে চলেছে সেই দুটি দলের নেতা-নেত্রীরা ইতিমধ্যেই নিজেদের বিশেষ মাস্ক ব্যবহার করছেন৷ আর সেই আদলেই বিজেপি এবং তৃণমূল কংগ্রেসের মাক্স এসেছে বাজারে৷

বিক্রেতাদের দাবি বোলপুর শহরে দুই রাজনৈতিক দলের এই মাক্স এর চাহিদা রয়েছে তুঙ্গে কেউ কাউকে জমি ছাড়তে নারাজ মাক্স কেনার ক্ষেত্রে।

তাই চাহিদা মেনে তৈরি করতে হয়েছিল রাজনৈতিক দলের মাস্ক তার লাভ হয়েছে মাক্স বিক্রেতাদের ভাগ্যে। একটি কাপড়ের মাক্স বিক্রি করা হচ্ছে ২৫ টাকায় কিন্তু যদি রাজনৈতিক দলের প্রতীক দেওয়া থাকছে সেই মাছটির দাম হয়ে যাচ্ছে ৪০ টাকা থেকে ৫০ টাকার মধ্যে৷ তবুও সমর্থকরা বেশি টাকা দিতে রাজি৷ প্রিয় রাজনৈতিক দলের মাক্স দেখে আর দরদাম করছেন না কিনে নিচ্ছেন সরাসরি ৷ তাই মাক্স এর চাহিদা যেমন রয়েছে বোলপুর শহরে তেমনি রয়েছে রাজনৈতিক দলের প্রতীক।

Supratim Das

Published by: Debalina Datta
First published: June 12, 2020, 4:39 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर