corona virus btn
corona virus btn
Loading

পর পুরুষের সঙ্গে প্রেম, প্রেমিকের সঙ্গে মিলে স্বামীকে খুন স্ত্রীর!

পর পুরুষের সঙ্গে প্রেম, প্রেমিকের সঙ্গে মিলে স্বামীকে খুন স্ত্রীর!
Representative Image

গত মঙ্গলবার রাতে গলায় ফাঁস দিয়ে হারাধনকে শ্বাস রোধ করে খুন করে বাড়ির পাশে ফেলে রেখে যায় নেপাল।

  • Share this:

#চন্দননগর: বিবাহ বর্হিভূত সম্পর্কের জেরে স্ত্রী ও প্রেমিকের হাতে খুন স্বামী। মৃত ব‍্যক্তির নাম হারাধন গায়েন। তার বয়স ৪৯৷ খুনের ঘটনায় হারাধনের স্ত্রী সুলতা গায়েন ও প্রেমিক নেপাল ধাড়াকে গ্ৰেফতার করেছে পুলিশ। ধৃতদের চন্দননগর মহকুমা আদালতে তোলা হয়েছে। ঘটনাটি ঘটেছে হরিপাল থানার জামাইবাটি গ্ৰামে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, জামাইবাটি গ্ৰামের ব্রাক্ষনপাড়ার হারাধন গায়েনের সঙ্গে পাশের জলাপাড়া গ্ৰামের নেপাল ধাড়ার সাথে কাজের সূত্রে বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। নেপাল ধাড়া রাজমিস্ত্রির কাজ করতেন। তার কাছে জোগারের কাজ করতেন হারাধন গায়েন। এর ফলে হারাধনের বাড়িতে যাতায়াত শুরু হয় নেপালের। সেখান থেকেই হারাধনের স্ত্রী সুলতা গায়েনের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে নেপাল ধাড়ার। স্ত্রী এর অবৈধ সম্পর্কের কথা জানতে পেরে প্রতিবাদ করেন হারাধন গায়েন। তারপরই হারাধন গায়েনকে সরিয়ে দেবার ছক কষেন স্ত্রী ও প্রেমিক।

গত মঙ্গলবার রাতে গলায় ফাঁস দিয়ে হারাধনকে শ্বাস রোধ করে খুন করে বাড়ির পাশে ফেলে রেখে যায় নেপাল। ভাইকে অস্বাভাবিক অবস্থায় পড়ে থাকতে দেখেন বোন সবিতা মাঝি। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পুলিশ হারাধন গায়েনকে হাসপাতালে পাঠালে তাকে মৃত বলে ঘোষনা করা হয়। তদন্তে নেমে পুলিশ নেপাল ধাড়াকে গ্ৰেপ্তার করে। পরে নেপালের কথার সূত্র ধরে হারাধনের স্ত্রী সুলতা গায়েনকে গ্ৰেপ্তার করেন পুলিশ। ধৃতদের বিরুদ্ধে ৩০২ ও ১২০বি ধারায় খুন ও অপরাধমূলক ষড়যন্ত্রের মামলা রজু করেছে পুলিশ। ধৃত নেপাল ধাড়ার স্ত্রী সর্বাণী ধাড়া বিবাহ বহির্ভূত সম্পর্ক ও খুনের বিষয় কিছুই জানে না বলে জানিয়েছে।

First published: February 27, 2020, 3:49 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर