আগ্নেয়াস্ত্র , বিস্ফোরক ও মাদকসহ ৩ জনকে গ্রেফতার করল সুতি থানা

আগ্নেয়াস্ত্র , বিস্ফোরক ও মাদকসহ ৩ জনকে গ্রেফতার করল সুতি থানা
সুতিতে উদ্ধার

পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে বুধবার গভীর রাতে মদনার মোড় এলাকা থেকে জামাল শেখ নামে এক আগ্নেয়াস্ত্র পাচারকারীকে গ্রেফতার করে।

  • Share this:

মুর্শিদাবাদ পুলিশ বিশেষ হানা দিয়ে বিশেষ সাফল্য পেল। পরপর দুটি জায়গায় হানা দিয়ে আগ্নেয়াস্ত্র, বিস্ফোরক ও মাদক সহ তিনজনকে গ্রেফতার করল সুতি থানার পুলিশ।

পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে বুধবার গভীর রাতে মদনার মোড় এলাকা থেকে জামাল শেখ নামে এক আগ্নেয়াস্ত্র পাচারকারীকে গ্রেফতার করে। তারগাছ থেকে উদ্ধার হয় পাঁচটি পিস্তল, চার রাউন্ড গুলি ও সাত কিলো বিস্ফোরক। পুলিশের জেরায় স্বীকার করেছে সে বেশ কিছুদিন ধরেই মুঙ্গের থেকে অস্ত্র নিয়ে এসে বিভিন্ন জায়গায় বিক্রি করতো।

আগ্নেয়াস্ত্র গুলি বিক্রি করার জন্য নিয়ে যাচ্ছিল। জঙ্গিপুর মহকুমা আদালতে তোলা হলে হেফাজতে নিয়েছে জামাল শেখকে। জঙ্গিপুরের মহকুমা পুলিশ অফিসার প্রসেনজিৎ বন্দ্যোপাধ্যায় বলেন, এই আগ্নেয়াস্ত্র-গুলি সে মুঙ্গের থেকে কিনে এনেছিল বলে প্রাথমিকভাবে স্বীকার করেছে। এই ঘটনার সঙ্গে আর কে কে জড়িত তাকে জিজ্ঞাসাবাদ করে অভিযুক্তদের গ্রেপ্তার করা হবে। অন্যদিকে সুতি থানার খান পুর বটতলা এলাকা থেকে আব্দুল লতিফ তনু দাস নামে দুজনকে পুলিশ গ্রেপ্তার করে।

তাদের কাছ থেকে হেরোইন তৈরির উপকরণ ও ৩০০গ্রাম হেরোইন পাওয়া গেছে। অভিযুক্ত দুজনকেই দিনের পুলিশ হেফাজতে নিয়েছে। মহকুমা পুলিশ অফিসার প্রসেনজিৎ বন্দ্যোপাধ্যায় বলেন, 'এই মাদক কাকে পাচার করার উদ্দেশ্য ছিল তা জানার চেষ্টা হবে। অভিযুক্তদের গ্রেপ্তার করা হবে। পুরসভা ভোট যতই এগিয়ে আসছে অস্থির কারবারিদের দৌরাত্ম্য বাড়ছে জেলায়।'  মহকুমা পুলিশ অফিসার বলেন, সমস্ত থানা গুলিতে নজরদারি বাড়ানো হয়েছে।

রিপোর্টার: প্রণব কুমার বন্দ্যোপাধ্যায়

First published: 08:59:56 PM Jan 16, 2020
পুরো খবর পড়ুন
अगली ख़बर