Home /News /south-bengal /
Big News | Birbhum News: সে কী! বিস্ফোরক বোঝাই গাড়ি, বীরভূমের ঘটনায় আকাশ থেকে পড়ল এসটিএফ-পুলিশ!

Big News | Birbhum News: সে কী! বিস্ফোরক বোঝাই গাড়ি, বীরভূমের ঘটনায় আকাশ থেকে পড়ল এসটিএফ-পুলিশ!

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Big News | Birbhum News: ঝাড়খন্ড থেকে জাতীয় সড়কে রামপুরহাটগামী ওই ডিটোনেটর ভর্তি গাড়ি আটক করে। একজনকে গ্রেফতার করা হয়েছে।

  • Share this:

    #বীরভূম: বিস্ফোরক বোঝাই গাড়ি আটক করল এসটিএফ ও বীরভূমের মহম্মদবাজার থানার পুলিশ। প্রায় ৮১ হাজার ডিটোনেটর উদ্ধার করা হয়েছে। জেলা পুলিশের দাবি, গোপন সূত্রে খবর পেয়ে গতকাল গভীর রাতে এসটিএফ ও জেলা পুলিশ যৌথ অভিযান চালায় ১৪ নম্বর জাতীয় সড়কে।

    ঝাড়খন্ড থেকে জাতীয় সড়কে রামপুরহাটগামী ওই ডিটোনেটর ভর্তি গাড়ি আটক করে। একজনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম আশীষ কেওড়া। বাড়ি পশ্চিম বর্ধমান জেলার রাণীগঞ্জ এলাকায়৷

    আরও পড়ুন: বিরাট খবর, স্কুল শিক্ষকদের আর প্রাইভেট টিউশন নয়-বন্ধ কোচিংয়ে পড়ানোও! নির্দেশ রাজ্যের

    ডিটোনেটর মূলত পাথর খাদানে পাথরের স্তর ভাঙতে ব্যবহার হয়। তবে অন্য কোনো উদ্দেশ্যে এই বিস্ফোরক নিয়ে আসা হচ্ছিল কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশের দাবি।

    আরও পড়ুন: কলকাতা থেকে ঢাকা যাচ্ছিল বাস, থামানো হল পদ্মা সেতুর উপর! যা মিলল, চক্ষু চড়কগাছ সকলের

    অন্যদিকে, চম্বল এক্সপ্রেস থেকে আড়াইশো টিয়া পাখি উদ্ধার করল রেল পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে আসানসোল স্টেশনে চম্বল এক্সপ্রেস ট্রেন থেকে আড়াইশো টিয়া পাখি উদ্ধার করল রেল পুলিশ। রেল পুলিশ সূত্রে জানা গিয়েছে, আগে থেকে খবর ছিল প্রচুর পরিমাণে টিয়া পাখি পাচারের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছে। তাই আসানসোল স্টেশনে ট্রেনটি থামলে অভিযান চালায় আরপিএফ জওয়ানরা। আর উদ্ধার হয় টিয়া পাখি। উদ্ধার হওয়া টিয়া পাখি গুলি বন দফতরের হাতে তুলে দেওয়া হবে।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Birbhum news, West Bengal news

    পরবর্তী খবর