Home /News /south-bengal /
BhupatiNagar: মহিলার অর্ধনগ্ন মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য! ঠিক কী কারণে মহিলার মৃত্যু? ঘনীভূত হচ্ছে রহস্য

BhupatiNagar: মহিলার অর্ধনগ্ন মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য! ঠিক কী কারণে মহিলার মৃত্যু? ঘনীভূত হচ্ছে রহস্য

প্রতীকী ছবি৷

প্রতীকী ছবি৷

BhupatiNagar: কাঁথি মহকুমা পুলিশ আধিকারিক সোমনাথ সাহা বলেন " মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর কারণ পরিষ্কার হবে ।"

আরও পড়ুন...
  • Share this:

    #ভূপতিনগর: ভূপতিনগরে মহিলার অর্ধনগ্ন মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য! ঠিক কী কারণে মহিলার মৃত্যু, তা নিয়ে শুরু হয়েছে বিতর্ক! বৃহস্পতিবার সকালে ভূপতিনগরে এক মহিলার মৃতদেহ উদ্ধার হয়েছে। বাড়ি থেকে কিছুটা দূরে ফাঁকা মাঠ থেকে অর্ধনগ্ন অবস্থায় পড়ে থাকা ওই দেহ ঘিরে রহস্য ঘনীভূত হচ্ছে। ঘটনার তদন্ত শুরু করেছে পূর্ব মেদিনীপুর জেলার ভুপতিনগর থানার পুলিশ।

    পুলিশ ও স্থানীয় সূ্ত্রে খবর, ড়ি পটাশপুর থানার লাওয়া গ্রামে। কিন্তু গত কুড়ি বছর ধরে বাপের বাড়ি ভূপতিনগরের বাসুদেববেড়িয়া গ্রামে তিনি থাকতেন। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

    জানা গেছে, স্বামী পরিত্যক্তা ওই মহিলা ভূপতিনগরের বাসুদেববেড়িয়া গ্রামে বাপের বাড়িতে থাকতেন। বুধবার বাড়ি থেকে কিছুটা দূরে একটি অনুষ্ঠান দেখতে গিয়েছিলেন ওই মহিলা। তারপর থেকেই নিখোঁজ ছিলেন তিনি। রাতে খোঁজাখুঁজি করেও পরিবারের সদস্যরা খুঁজে পাননি। বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে ৫০০ মিটার দূরে ফাঁকা মাঠ থেকে অর্ধনগ্ন অবস্থায় মহিলার মৃতদেহ পড়ে থাকতে দেখতে পান স্থানীয় বাসিন্দারা। ঘটনার খবর পেয়ে হাজির হয় ভুপতিনগর থানার পুলিশ। মহিলার মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায় তাঁরা। বাপের বাড়ির সদস্যরা এসে মৃতদেহটি শনাক্ত করেন। স্থানীয় বাসিন্দাদের দাবি, মহিলাকে ধর্ষণ করার পর প্রমাণ লোপাটের জন্য খুন করা হয়েছে। ওই মহিলার গলায় ফাঁস লাগানো অবস্থায় ছিল। যদিও পুলিশের দাবি, এখনও পর্যন্ত ধর্ষণের কোনও প্রমাণ মেলেনি।

    আরও পড়ুন- রাগে লাল মুখ, চোখ! গম্ভীরের বকুনির ভয়ে কাঁটা কেএল রাহুল! ভাইরাল ছবি

    ভগবানপুরে বিধায়ক তথা বিজেপি নেতা রবীন্দ্রনাথ মাইতি বলেন, "মহিলার অর্ধনগ্ন মৃতদেহ উদ্ধার হয়েছে। প্রাথমিকভাবে মৃতদেহ দেখে যা বোঝা যাচ্ছে, এই মহিলার মৃত্যু সন্দেহজনক। সত্য উদঘাটন হোক। তৃণমূল নেতারা ধামাচাপা দেওয়ার চেষ্টা করছেন। রাজ্যে নতুন কোনও ঘটনা  এটা নয়।" যদিও এলাকার তৃণমূল নেতা শশাঙ্ক জানা বলেন " ফাঁকা মাঠ থেকে মহিলার মৃতদেহ উদ্ধার হয়েছে। পুলিশের কাছে প্রকৃত তদন্তের দাবি জানিয়েছি। বিজেপি এনিয়ে অহেতুক রাজনীতি করছে "।

    কাঁথি মহকুমা পুলিশ আধিকারিক সোমনাথ সাহা বলেন " মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর কারণ পরিষ্কার হবে ।"

    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Murder

    পরবর্তী খবর