কলকাতায় ইঞ্জিনিয়ারিং কলেজ লকডাউনে বন্ধ, দারকেশ্বর নদে স্নান করতে নেমে তলিয়ে গেল ছাত্র

Photo- Representative

এক ভাইয়ের চোখের সামনেই হয়ে গেল অন্য ভাইয়ের মৃত্যু,স্নান করতে গিয়ে দ্বারকেশ্বর নদে তলিয়ে গিয়ে মৃত্যু হলো ইঞ্জিনিয়ার ছাত্রের৷

  • Share this:

    #বাঁকুড়া: স্নান করতে গিয়ে দ্বারকেশ্বর নদে তলিয়ে গিয়ে মৃত্যু হলো ইঞ্জিনিয়ার ছাত্রের।  সোমবার দুপুরে ঘটনাটি ঘটে বাঁকুড়ার ওন্দা থানার দ্বারকেশ্বর নদের পিংরুই ঘাটে। মলবার সকালে ঘটনাস্থল থেকে ২ কিমি দূরে উদ্ধার হল মৃত ছাত্রের দেহ।

    মৃত ছাত্রের নাম মৃণালকান্তি ফৌজদার (২৩)। সোমবার দুপুরে স্থানীয় পিংরুই গ্রামের বাসিন্দা অভ্র কান্তি ফৌজদার ও মৃণালকান্তি ফৌজদার দুভাই স্নান করতে গিয়েছিল স্থানীয় দারকেশ্বর নদের পিংরুই ঘাটে।

      স্নান করতে করতে নদীর জলের স্রোতে  হঠাৎ তলিয়ে যায় মৃণাল।  অন্য ভাই অভ্র কোনক্রমে জল থেকে উঠে স্থানীয় মানুষকে খবর দিলে গতকাল দুপুর থেকেই শুরু হয় উদ্ধার কার্য।

    খবর দেয়া হয় বিপর্যয় মোকাবিলা দফতরকে , শুরু হয় তল্লাশি।  মঙ্গলবার সকালে ঘটনাস্থল থেকে দুই কিলোমিটার দূরে নদের জলে ভাসতে দেখা যায় মৃণালকান্তির দেহ।  এরপরই পুলিশ গিয়ে মৃতদেহটি উদ্ধার করে নিয়ে আসে। ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে।  পরিবার সূত্রে জানা গেছে মৃণাল কলকাতা ইঞ্জিনিয়ারিং কলেজে পড়াশোনা করত। লকডাউন পরিস্থিতিতে গ্রামে ফিরে আসে সে।  গতকাল দুপুরে স্নান করতে গিয়ে ঘটল এই ঘটনা।  ঘটনায় শোকের ছায়া গ্রামজুড়ে।

     Mritunjoy Das

    Published by:Debalina Datta
    First published: