Home /News /south-bengal /
Latest Bangla News|| বিদ্যুৎ দফতরের কর্মীর মৃত্যু, মৃত ব্যক্তির গলায় দাগ, ঘনিয়েছে রহস্য

Latest Bangla News|| বিদ্যুৎ দফতরের কর্মীর মৃত্যু, মৃত ব্যক্তির গলায় দাগ, ঘনিয়েছে রহস্য

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Electric department employee mysterious death: বিদ্যুৎ দফতরের এক কর্মীর অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য। মৃত ব্যক্তির গলায় দাগ দেখে ঘনিয়েছে রহস্য। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার ক্ষীরপাই পুরসভার বামারিয়া এলাকায়।

  • Share this:

    #ক্ষীরপাই: বিদ্যুৎ দফতরের এক কর্মীর অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য। মৃত ব্যক্তির গলায় দাগ দেখে ঘনিয়েছে রহস্য। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার ক্ষীরপাই পুরসভার বামারিয়া এলাকায়। জানা গিয়েছে, এলাকার বাসিন্দা দেবব্রত সাঁতরা, চন্দ্রকোনা বিদ্যুৎ দফতরের কর্মী। ইতিমধ্যে মৃত ব্যক্তি স্ত্রী ও মেয়েকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তি পরিবার অর্থাৎ তাঁর স্ত্রী তনুশ্রী এবং ছেলে-মেয়েকে সঙ্গে নিয়ে থাকতেন। মৃত ব্যক্তির ভাই সুব্রত সাঁতরার দাবি, তাঁর দাদার এক সহকর্মী হঠাৎ তাঁদের ফোন করে জানান, তাঁরা দেবব্রতকে ফোন করলে দেবব্রত ফোন ধরেনি। কিন্তু দেবব্রতের পরিবারের কেউ ফোন ধরে ছিল। আর ফোনের অপরপ্রান্ত থেকে কান্নার আওয়াজ আসছিল। তাতেই সন্দেহ বাড়ে। দ্রুত দেবব্রতের ভাই সুব্রতকে ফোন করে ঘটনার কথা জানায়। যদিও এই ঘটনার পরে দেবব্রতের পরিবারে সদস্যরা জানতে পারে, ক্ষীরপাইয়ের গ্রামীণ হাসপাতালে তাঁর দাদাকে ভর্তি করা হয়েছে। কিন্তু কী ঘটনা ঘটেছে কিছুই তাঁদের জানায়নি দেবব্রতের স্ত্রী তনুশ্রী।

    আরও পড়ুন: বল ভেবে হাতে তুলে নিতেই ঘটল সাঙ্ঘাতিক কাণ্ড! মালদহে ব্যাপক চাঞ্চল্য

    হাসপাতালে গিয়ে তারা জানতে পারে দেবব্রতকে হাসপাতালে নিয়ে আসা আগেই তার মৃত্যু হয়। তাঁর গলায় ফাঁসের দাগ ছিল। আর তাতেই ঘণীভূত হয়েছে রহস্য। মৃতের পরিবারের দাবি, তাঁর দাদাকে হয়তো গলায় ফাঁস লাগিয়ে মেরে দেওয়া হয়েছে। যদিও পুরো বিষয়টি খতিয়ে দেখছে চন্দ্রকোনা থানার পুলিশ। মৃত ব্যক্তির মেয়ে ও স্ত্রীকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

    Sukanta Chakrabarty

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: West Medinipur

    পরবর্তী খবর