ভাঙড়ে এবারই প্রথমবার মহিলা ভোটকর্মী, জয়নগর কেন্দ্রে চলছে শেষমুহূর্তের ভোট প্রস্তুতি

Bangla Editor | News18 Bangla
Updated:May 18, 2019 07:05 PM IST
ভাঙড়ে এবারই প্রথমবার মহিলা ভোটকর্মী, জয়নগর কেন্দ্রে চলছে শেষমুহূর্তের ভোট প্রস্তুতি
Photo: News18 Bangla
Bangla Editor | News18 Bangla
Updated:May 18, 2019 07:05 PM IST

#ভাঙড়: রবিবার রাজ্যের ন’টি আসনে সপ্তম দফার ভোট। শেষ দফার ভোট নির্বিঘ্নে মেটাতে, দক্ষিণ চব্বিশ পরগনার জয়নগর কেন্দ্রে পৌঁছে গিয়েছেন ভোটকর্মীরা। ভাঙড়ে এই প্রথম ভোট পরিচালনার দায়িত্ব পেলেন মহিলা ভোটকর্মীরা।

দেশজুড়ে ছ’দফা নির্বাচনের পর, শেষ ল্যাপে লোকসভার ভোটযুদ্ধ। রবিবার রাজ্যে যে ন’টি কেন্দ্রে ভোট, তার মধ্যে অন্যতম দক্ষিণ চব্বিশ পরগনার জয়নগর। শেষ দফায় নির্বিঘ্নে ভোট সারতে, ইতিমধ্যেই জয়নগরের বিভিন্ন নির্বাচনী কেন্দ্রে পৌঁছে গিয়েছেন ভোটকর্মীরা। শনিবার ক্যানিংয়ের ডিসিআরসি সেন্টার থেকে, সব সরঞ্জাম নিয়ে বুথে বুথে রওনা দিয়েছেন ভোটকর্মীরা। জয়নগর লোকসভার মধ্যেই পড়ছে সুন্দরবনের গোসাবা বিধানসভা। রাজ্যের প্রত্যন্ত এই এলাকায় ভোট করাতে, শুক্রবারই বুথে বুথে পৌঁছে গিয়েছিলেন ভোটকর্মীরা। দক্ষিণ ২৪ পরগণার বিভিন্ন এলাকা থেকে ভোটকর্মীরা ট্রেন করে ক্যানিংয়ের ডিসিআরসি সেন্টারে পৌঁছন। সেখান থেকে গোসাবার বিভিন্ন গন্তব্যে পৌঁছতে নৌকায় পেরোতে হয় নদী। এভাবেই রাজ্যের প্রত্যন্ত এলাকায় ছড়িয়ে পড়েন ভোটকর্মীরা।

যাদবপুর লোকসভা কেন্দ্রের ভাঙড়ে এই প্রথম ভোট করানোর দায়িত্ব পেলেন মহিলা ভোটাররা। প্রথমবার ভোটের দায়িত্ব পেয়ে স্বাভাবিকভাবেই তাঁরা উচ্ছ্বসিত। ভাঙড়ের পাঁচটি বুথের জন্য পঁচিশ জন মহিলা ভোটকর্মী নিয়োগ করেছে নির্বাচন কমিশন।

আরও দেখুন---

First published: 07:00:11 PM May 18, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर