Home /News /south-bengal /
West Bengal News: ভয়ানক এক ভাড়াটিয়া, বৃদ্ধা বাড়িওয়ালির সঙ্গে নৃশংস ঘটনা! গোবরডাঙ্গা তোলপাড়

West Bengal News: ভয়ানক এক ভাড়াটিয়া, বৃদ্ধা বাড়িওয়ালির সঙ্গে নৃশংস ঘটনা! গোবরডাঙ্গা তোলপাড়

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

West Bengal News: জানা যায়, এলাকার পরিচিতি এক ব্যক্তির মারফত বেশ কিছুদিন আগে এক মহিলা তার ছোট শিশুকে নিয়ে ভাড়াটিয়া হিসেবে বৃদ্ধার বাড়িতে আসেন।

  • Share this:

    #গোবরডাঙ্গা: বৃদ্ধাকে খুন করে সোনা গহনা নিয়ে চম্পট দিল ভাড়াটিয়া, এমনটাই অভিযোগ। চাঞ্চল্য এলাকায়। ঘটনাটি ঘটেছে গোবরডাঙ্গা থানার অন্তর্গত রামকৃষ্ণ পাঠাগার এলাকায়। জানা গিয়েছে, বৃদ্ধা মহিলার নাম মায়া রানি নন্দী। বয়স (৮৫)। বৃদ্ধার পাঁচ ছেলে, তিন মেয়ে। তবে বৃদ্ধা একাই থাকতেন এই বাড়িতে।

    তিন মেয়ের বিয়ে হয়ে গিয়েছে। পাঁচ ছেলে পার্শ্ববর্তী এলাকায় আলাদা আলাদা বাড়িতে থাকেন। বৃদ্ধাকে দেখাশোনার দায়িত্বে ছিলেন নিজেদের বাড়ির এক ভাড়াটিয়া মহিলা। জানা যায়, এলাকার পরিচিতি এক ব্যক্তির মারফত বেশ কিছুদিন আগে এক মহিলা তার ছোট শিশুকে নিয়ে ভাড়াটিয়া হিসেবে বৃদ্ধার বাড়িতে আসেন। পরে বৃদ্ধার দেখাশুনার ভার তার উপরই ছেড়ে দেন। তবে বাজারঘাট করে দেওয়া থেকে শুরু করে মাঝে মাঝে মাকে দেখতে আসত ছেলেরা।

    আরও পড়ুন: করতেন রান্নার কাজ, হঠাৎ বড় সরকারি চাকরি! অর্পিতার ষষ্ঠ শ্রেণি পাশ বোনের কথা জানলে আকাশ থেকে পড়বেন

    সেই মতন বৃহস্পতিবার সকালে বৃদ্ধার ছোট ছেলে অজয় নন্দী মায়ের জন্য বাজার থেকে আম, দুধ সহ বিভিন্ন সবজি নিয়ে মাকে দেখতে আসেন। এসে দেখেন ঘরের দরজা খোলা এবং ঘরের আলমারির দরজা খোলা, সমস্ত কিছু লন্ডভন্ড। বৃদ্ধা অর্ধনগ্ন অবস্থায় মেঝেতে পরে রয়েছেন, এমনকি বৃদ্ধার গলার সোনা হার এবং হাতের বালা উধাও। ছেলের চিৎকারেই এলাকার লোকজন ছুটে আসে। খবর দেওয়া হয় গোবরডাঙা থানায়। এর পরে পুলিশ এসে তড়িঘড়ি বৃদ্ধাকে উদ্ধার করে হাবরা হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

    আরও পড়ুন: শুভ্রার ক্ষোভ প্রকাশ আসলে সকলের প্রতিবাদ, জুতোকাণ্ডে মুখ খুললেন টলিউডের শিল্পীরা

    স্থানীয়রা জানিয়েছেন, বৃহস্পতিবার সকাল থেকে ভাড়াটিয়া মহিলাকেও দেখা যায়নি। তবে বৃদ্ধার মৃত্যু নিয়ে ধন্দে রয়েছে পরিবার, প্রতিবেশীরা। ইতিমধ্যেই গোবরডাঙ্গা থানার পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে মৃতদেহ ময়নাতদন্তের জন্য বারাসত হাসপাতাল মর্গে পাঠিয়েছে। পাশাপাশি ওই ভাড়াটিয়ার খোঁজে নেমেছে পুলিশ।

    ---জিয়াউল আলম

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Murder, West Bengal news

    পরবর্তী খবর