corona virus btn
corona virus btn
Loading

#EgiyeBangla: সাড়ে ৬ কোটি টাকা খরচে আসানসোলের কালিপাহাড়িতে তৈরি হচ্ছে বাস টার্মিনাস

#EgiyeBangla: সাড়ে ৬ কোটি টাকা খরচে আসানসোলের কালিপাহাড়িতে তৈরি হচ্ছে বাস টার্মিনাস
আসানসোলে ঢোকার মুখে বাস টার্মিনাস

যানজট যন্ত্রণা কাটাতে উদ্যোগী আসানসোল পুরনিগম। দূরপাল্লার বাস যাতে আসানসোল শহরের বুকে না দাঁড়াতে পারে, তার জন্য বিকল্প ব্যবস্থা করা হয়েছে।

  • Share this:

#আসানসোল: সাড়ে ৬ কোটি টাকা খরচে আসানসোলের কালিপাহাড়িতে তৈরি হচ্ছে বাস টার্মিনাস। মাস খানেকের মধ্যেই কাজ শেষ হবে। আগে আসানসোল শহরের বুকে দূরপাল্লার বাস দাঁড়ানোয় যানজট হত। এই বাস টার্মিনাস তৈরি হয়েছে আসানসোল শহর ঢোকার মুখে। তাই মিটবে যানজট সমস্যা। যানজট নিয়ে নাকাল আসানসোলের বাসিন্দারা। আসানসোল বাজার দিয়ে যাতায়াত করাই আতঙ্কের। কীভাবে যানজট থেকে মুক্তি পাওয়া যায় সেই রাস্তা খুঁজছিলেন আসানসোলের বাসিন্দারা। যানজট যন্ত্রণা কাটাতে উদ্যোগী আসানসোল পুরনিগম। দূরপাল্লার বাস যাতে আসানসোল শহরের বুকে না দাঁড়াতে পারে, তার জন্য বিকল্প ব্যবস্থা করা হয়েছে। আসানসোলে বাস টার্মিনাস

- আসানসোল শহরে ঢোকার মুখে কালিপাহাড়িতে দূরপাল্লার বাস টার্মিনাস তৈরি হচ্ছে - বাস টার্মিনাস তৈরি করতে সাড়ে ৬ কোটি টাকা খরচ হচ্ছে আসানসোল শহর থেকে এই বাস টার্মিনাস প্রায় ৩ কিলোমিটার। মিনিবাস ও অটোয় করে ১০ মিনিটেই কালিপাহাড়িতে গিয়ে দূরপাল্লার বাস ধরবেন যাত্রীরা। এবার আসানসোল বাজার এলাকা অনেকটাই যানজট মুক্ত হবে বলে আশা বাসিন্দাদের।

First published: December 10, 2019, 10:06 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर