#EgiyeBangla: নাগরিকদের দাবি পূরণ করে শীতাতপ নিয়ন্ত্রিত হচ্ছে কাটোয়ার সংহতি প্রেক্ষাগৃহটি

#EgiyeBangla: নাগরিকদের দাবি পূরণ করে শীতাতপ নিয়ন্ত্রিত হচ্ছে কাটোয়ার সংহতি প্রেক্ষাগৃহটি

নাগরিকদের অনেক দিনের দাবি পূরণ করতে চলেছে কাটোয়া পুরসভা। রাজ্য সরকারের পুর ও নগরোন্নয়ন দফরের আর্থিক সাহায্যে সংহতি প্রেক্ষাগৃহটি শীতাতপ নিয়ন্ত্রিত হচ্ছে।

  • Share this:

#কাটোয়া: নাগরিকদের অনেক দিনের দাবি পূরণ করতে চলেছে কাটোয়া পুরসভা। রাজ্য সরকারের পুর ও নগরোন্নয়ন দফরের আর্থিক সাহায্যে সংহতি প্রেক্ষাগৃহটি শীতাতপ নিয়ন্ত্রিত হচ্ছে। খরচ হচ্ছে ১ কোটি ৪০ লক্ষ টাকা। পুরসভার সিদ্ধান্তে খুশি নাগরিক ও সংস্কৃতি জগতের কর্মীরা।

১৯৮৯ সালে সংহতি নামে প্রেক্ষাগৃহ তৈরি করেছিল কাটোয়া পুরসভা। পুরোন পরিকাঠামোতেই বিভিন্ন প্রতিকূলতায় কাটোয়ার সাংস্কৃতিক সংগঠন প্রেক্ষাগৃহে বিভিন্ন অনুষ্ঠান করত। প্রচণ্ড গরমে এই প্রেক্ষাগৃহে শিল্পীদের অনুষ্ঠান করতে সমস্যা হত। স্থানীয় অনুষ্ঠান আয়োজন করতেও সংগঠকদের ঘাম ছুটে যেত। নাগরিক ও সংস্কৃতি জগতের কর্মীদের দাবি মেনে এখন প্রেক্ষাগৃহটিকে শীতাতপ নিয়ন্ত্রিত করা হয়েছে। পুরসভার উন্নয়ন তহবিলের টাকায় প্রেক্ষাগৃহটিকে অত্যাধুনিক করা হয়েছে।

কাটোয়ার সংহতি প্রেক্ষাগৃহকে শীতাতপ নিয়ন্ত্রিত করতে খরচ হয়েছে ১ কোটি ৪০ লক্ষ টাকা ৷ আগামী তিন মাসের মধ্যেই কাটোয়ার সংহতি অডিটোরিয়ামটিকে শীতাতপ নিয়ন্ত্রিত করার কাজ শেষ হবে।

First published: 09:29:04 AM Nov 04, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर