Home /News /south-bengal /
Arpita Mukherjee- Partha Chatterjee || শেষ হয়েও হইল না শেষ! যখের ধনের সন্ধানে 'অপা'য় হানা ইডির, অশান্তির প্রহর গুনছে শান্তিনিকেতন

Arpita Mukherjee- Partha Chatterjee || শেষ হয়েও হইল না শেষ! যখের ধনের সন্ধানে 'অপা'য় হানা ইডির, অশান্তির প্রহর গুনছে শান্তিনিকেতন

নজরে 'অপা'

নজরে 'অপা'

Arpita Mukherjee- Partha Chatterjee || শান্তিনিকেতনে পার্থ এবং অর্পিতার নামে বেশ কয়েকটি বাড়ি এবং জমির খোঁজ মিলেছিল৷ তার মধ্যে ছিল 'অপা' নামে একটি বাড়িও৷ অশান্তির প্রহর গুনছে শান্তিনিকেতন!

  • Share this:

    #বোলপুর: আরও? আর কত? এর শেষই বা কোথায়? আমজনতার মনে প্রশ্ন একটাই৷ প্রতি সপ্তাহেই কী উদ্ধার হবে যখের ধন? গত বুধবার অর্পিতা মুখোপাধ্যায়ের বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে মিলেছিল টাকা৷ প্রায় ২৮ লক্ষ৷ তার আগের সপ্তাহে টালিগঞ্জ৷ আর বুধবার ইডির টার্গেট অপা৷ এবার গন্তব্য বোলপুর, শান্তিনিকেতন!

    সূত্রের খবর, ইডি-র বেশ কয়েকজন আধিকারিক গতকাল রাতেই বোলপুরে পৌঁছে পার্থ এবং অর্পিতা মুখোপাধ্যায়ের যে বাড়ি, জমিগুলির খোঁজ মিলেছে, সেগুলি ঘুরে দেখেন৷ আজ বুধবার সেখানে শুরু হয় পুরোদস্তুর তল্লাশি অভিযান৷ শান্তিনিকেতনে পার্থ এবং অর্পিতার নামে বেশ কয়েকটি বাড়ি এবং জমির খোঁজ মিলেছিল৷ তার মধ্যে ছিল 'অপা' নামে একটি বাড়িও৷ আজকের টার্গেট সেটাই৷ বৃষ্টি থামলে 'অপা'র বাগানের একটি জায়গায় মাটি খোঁড়া হতে পারে৷ অপার পর কি 'ইচ্ছে'? 'তিতলি'? জোরাল হচ্ছে প্রশ্ন। 'অপা'র ভিতরে রয়েছে দুটি ঘর। সেই ঘরের ভিতরে আলমারিগুলি খোলার চেষ্টা চালাচ্ছে ইডি।

    আরও পড়ুন: মেয়ের পড়াশোনার টাকা জোগাতে হিমশিম, পার্থকে চটি ছুড়ে ভয়ে ঘরবন্দি গৃহবধূ শুভ্রা

    আরও পড়ুন: পঞ্চায়েত ভোটের আগেই বাংলায় CAA প্রক্রিয়া শুরু? শুভেন্দু অধিকারীর দাবি ঘিরে তুমুল জল্পনা

    গতকাল, মঙ্গলবারও অর্পিতা মুখোপাধ্যায়ের নেল পার্লার, ফ্ল্যাট সহ বেশ কয়েকটি জায়গায় হানা দিয়েছিল ইডি৷ তার পর ফের আজ সকাল থেকেই অভিযান শুরু৷ মনে করা হচ্ছে, জেরায় পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়ের কাছ থেকে পাওয়া তথ্য এবং এর আগের তল্লাশিতে উদ্ধার হওয়া নথি থেকে পাওয়া তথ্যের ভিত্তিতেই এই তল্লাশি চালাচ্ছে ইডি৷ অশান্তির প্রহর গুনছে শান্তিনিকেতন!

    অনুপ চক্রবর্তী

    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Arpita Mukherjee, Partha Cahtterjee

    পরবর্তী খবর