দক্ষিণবঙ্গ

?>
corona virus btn
corona virus btn
Loading

দীর্ঘ লকডাউন আর করোনার জেরে বাঁকুড়ায় মাসের পর মাস বন্ধ উড়ালপুলের কাজ

দীর্ঘ লকডাউন আর করোনার জেরে বাঁকুড়ায় মাসের পর মাস বন্ধ উড়ালপুলের কাজ

লাকাবাসীর এই আশায় জল ঢেলে বর্তমানে থমকে আছে উড়ালপুল নির্মাণের কাজ। লকডাউন ও করোনার জেরে দীর্ঘ ৮ মাস যাবৎ পুরোপুরি স্তব্ধ হয়ে রয়েছে এই কাজ।

  • Share this:

Mritunjoy Das

#বাঁকুড়া: বাঁকুড়া শহরের ব্যস্ততম রেল গেট পাঁচবাগা রেলগেট। দিনে গড়ে কয়েক হাজার মানুষের যাতায়াত এই রেল গেটের উপর দিয়ে। এই রেলগেটের অপর প্রান্তে রয়েছে গোবিন্দনগর বাসস্ট্যাণ্ড সহ বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতাল ও নানান সরকারি প্রতিষ্ঠান। অতি গুরুত্বপূর্ণ এই জায়গা গুলোতে প্রতিদিন বহু মানুষ যাতায়াত করে থাকেন। প্রতিটা মানুষকে তাঁদের নির্দিষ্ট গন্তব্যে পৌঁছানোর ক্ষেত্রে সঠিক সময়ের একটা ভূমিকা অবশ্যই থাকে। কিন্তু অনেক সময়ই তাঁদের রেল গেটে আটকে থাকার কারণে সময়মত নিজেদের গন্তব্যে পৌঁছাতে পারেন না।

তাই ওই এলাকায় একটি উড়ালপুল নির্মাণের দাবি বহুদিনেই ছিল এলাকার মানুষের। তাঁদের দাবি মেনে, কেন্দ্র ও রাজ্য সরকারের যৌথ উদ্যোগে বছরের শুরুর দিকে পাঁচবাগা এলাকায় শুরু হয় উড়ালপুল নির্মাণের কাজ। দীর্ঘদিনের সমস্যা জট খুলছে এই ভেবে আস্বস্ত হন এলাকার মানুষ। একটি উড়ালপুল নির্মাণ হলে দীর্ঘক্ষণ রেল গেটে আর অপেক্ষা করতে হবে না তাঁদের। কমবে যানজটের সমস্যা। নিজেদের গন্তব্যে নির্দিষ্ট সময়ের মধ্যে পৌঁছাতে পারবেন তাঁরা।

কিন্তু এলাকাবাসীর এই আশায় জল ঢেলে বর্তমানে থমকে আছে উড়ালপুল নির্মাণের কাজ। লকডাউন ও করোনার জেরে দীর্ঘ ৮ মাস যাবৎ পুরোপুরি স্তব্ধ হয়ে রয়েছে উড়ালপুল নির্মাণের কাজ। আদৌ এলাকার মানুষের দীর্ঘদিনের এই সমস্যার সমাধান হবে কিনা সে ব্যাপারে যথেষ্ট সন্দিহান এখন বাঁকুড়া শহরবাসী। তবে বাঁকুড়া শহরবাসীর দাবি, দ্রুত সম্পূর্ণ হোক উড়ালপুল নির্মাণের কাজ।

Published by: Simli Raha
First published: October 8, 2020, 1:24 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर