Home /News /south-bengal /

West Bengal News: স্কুল খুলতেই করোনা আক্রান্ত ২ শিক্ষক, বন্ধ হয়ে গেল রাজ্যের 'এই' শিক্ষাপ্রতিষ্ঠান

West Bengal News: স্কুল খুলতেই করোনা আক্রান্ত ২ শিক্ষক, বন্ধ হয়ে গেল রাজ্যের 'এই' শিক্ষাপ্রতিষ্ঠান

বন্ধ হয়ে গেল স্কুল

বন্ধ হয়ে গেল স্কুল

West Bengal News: দুই শিক্ষক করোনা আক্রান্ত হতেই বন্ধ স্কুল, চরম উদ্বেগে পূর্ব বর্ধমানের স্কুলের পড়ুয়া ও অভিভাবকরা।

  • Share this:

#বর্ধমান: দীর্ঘ বিরতির পর স্কুল খুলেছিল। শুরু হয়েছিল ক্লাস। ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছিল সব কিছুই। কিন্তু তাতে ফের বাধ সাধলো করোনা। করোনায় আক্রান্ত হয়ে পড়লেন দুই শিক্ষক। তার জেরে বন্ধ হয়ে গেল স্কুল। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব বর্ধমানের পূর্বস্থলীতে। স্কুলের দুই শিক্ষক করোনা আক্রান্ত শুনে চিন্তার মধ্যে রয়েছেন অভিভাবকরাও। (West Bengal News)

করোনার কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর খুলেছে স্কুল। উৎসাহ নিয়ে স্কুলে আসছিল পড়ুয়ারাও। কিন্তু  স্কুল খোলার পর কয়েক দিন যেতে না যেতেই এক সঙ্গে  দু জন শিক্ষক করোনা আক্রান্ত হয়ে পড়লেন। তার ওপর আবার কয়েক জন শিক্ষকের জ্বর সর্দি কাশিও রয়েছে। সব দিক খতিয়ে দেখে আপাতত দু দিনের জন্য বন্ধ করে দেওয়া হল পূর্বস্থলীর নীলমণি ব্রহ্মচারী ইনস্টিটিউশন।

করোনা সংক্রমণ ঠেকাতে  মঙ্গলবার সকাল থেকে স্কুল চত্বরে স্যানিটাইজেশনের কাজ শুরু হয়েছে। শিক্ষকদের করোনা আক্রান্ত হওয়ার খবর চাউর হতেই

উদ্বেগের মধ্যে সময় কাটাচ্ছে স্কুলের পড়ুয়া থেকে শুরু করে স্কুলে আসা ছাত্রছাত্রীদের অভিভাবকরা। পুরো বিষয়টি ব্লক প্রশাসন থেকে শুরু করে প্রশাসনের  বিভিন্ন স্তরে জানানো হয়েছে বলে স্কুল কর্তৃপক্ষ সূত্রে জানা গিয়েছে।

আরও পড়ুন: অভিষেক বন্দ্যোপাধ্যায় 'বন্ধু', সনু নিগমের মুখেও এবার 'খেলা হবে' স্লোগান! তবে কি...

 গত দু দিন আগে স্কুলেরই এক শিক্ষক স্কুলের হোয়াটসঅ্যাপ গ্রুপে তাঁর করোনা আক্রান্তের খবর জানান। সাথে সাথেই আরেক জন শিক্ষকের  জ্বর থাকায় তিনিও করোনা টেস্ট করালে গতকাল সোমবার তাঁরও রিপোর্ট করোনা পজিটিভ আসে। এর পাশাপাশি স্কুলের বেশ কয়েক জন শিক্ষক জ্বরে আক্রান্ত রয়েছেন। আজ মঙ্গলবার তাঁদের সকলেরই করোনা পরীক্ষা করানো হবে। পাশাপাশি যে সব ছাত্রছাত্রীরা ওই শিক্ষক সংস্পর্শে এসেছিলেন তাদেরও আজ পূর্বস্থলী হাসপাতালে করোনা পরীক্ষা করা হচ্ছে। স্বাভাবিক ভাবেই  স্কুলে আসা শিক্ষক এবং ছাত্রদের মধ্যে  আতঙ্ক তৈরি হয়েছে।

আরও পড়ুন: বঙ্গ বিজেপি-তে প্রশান্ত কিশোরের গোপন লোক! মারাত্মক অভিযোগ তথাগত রায়ের

এ বিষয়ে স্হানীয়  বিধায়ক তপন চট্টোপাধ্যায় বলেন, দু জন শিক্ষক করোনা আক্রান্ত হয়েছেন। তার জন্য আগামী দু দিন স্কুল বন্ধ রাখা হচ্ছে। বিষয়টি উদ্বেগের।   যারা ওই শিক্ষকের সংস্পর্শে এসেছিলেন তাদের সকলেরই আজ করোনা পরীক্ষা করানো হচ্ছে।

Published by:Suman Biswas
First published:

Tags: Bardhaman news, West Bengal news

পরবর্তী খবর