corona virus btn
corona virus btn
Loading

বৃহস্পতিবার রাত থেকে নেই বিদ্যুৎ! জেনরেটরের আওয়াজে কান পাতা দায়

বৃহস্পতিবার রাত থেকে নেই বিদ্যুৎ! জেনরেটরের আওয়াজে কান পাতা দায়

বীরভূমের সাঁইথিয়া শহরজুড়ে সকাল থেকে বিভিন্ন জায়গায় জেনারেটর এর আওয়াজ। বেশী দামে জেনারেটার ভাড়া করতে হচ্ছে গৃহস্থ ও দোকানদারদের৷

  • Share this:

#সাঁইথিয়া:  বীরভূমের সাঁইথিয়াতে সাবস্টেশনে ট্রান্সফরমারে বিস্ফোরণ ও আগুন লাগার ঘটনায় বৃহস্পতিবার রাত থেকে দুপুর পর্যন্ত আংশিক বন্ধ ছিল বিদ্যুৎ পরিষেবা। খবর দেওয়া হয় বিদ্যুৎ দপ্তরে আধিকারিকদের। ঘটনাস্থলে সাঁইথিয়া ও সিউড়ি থেকে পৌঁছায় দমকলের দুটি ইঞ্জিন। রাত জেগে পরিস্থিতি স্বাভাবিক করতে কাজ করেছেন বিদ্যুত কর্মীরা। কিন্তু সকাল থেকে সাঁইথিয়া শহরের বিভিন্ন জায়গায় শোনা যাচ্ছে জেনারেটারের এর শব্দ।

সাঁইথিয়ার সাবস্টেশনে আগুন লাগায় বিদ্যুৎ পরিষেবা বন্ধ থাকার কারণে গ্রামাঞ্চল থেকে এলাকাবাসী জেনারেটার বেশি টাকায় ভাড়া করে নিজেদের বাড়ির বিদ্যুৎ পরিষেবা চালু রাখতে বাধ্য হচ্ছে। অন্যদিকে যারা ব্যবসায়ী আছেন তাদের মজুত প্রোডাক্ট যাতে নষ্ট না হয় সেই কারনে ব্যাবহার করছে জেনারেটর। যেমন আইসক্রিম ,কেক ,পেস্ট্রি এগুলিকে ফ্রেশ রাখার জেনারেটার চালাতে বাধ্য হচ্ছেন ব্যবসায়ীরা। সাঁইথিয়া শহরের লাগোয়া অন্যান্য গ্রামেও বন্ধ ছিল বিদ্যুৎ পরিষেবা। এলাকাবাসীর নাজেহাল অবস্থা। সারারাত বিদ্যুৎ না থাকলেও ভোর বেলায় অন্যান্য সাবস্টেশন থেকে সাঁইথিয়া শহরে সাবস্টেশন বিদ্যুৎ পরিষেবা জুড়ে স্বাভাবিক করা হচ্ছে পরিস্থিতি ,বলে জানান বিদ্যুৎ দফতরের আধিকারিকরা ।বিদ্যুৎ দফতরের আধিকারিকরা আশ্বাস দেন ,শুক্রবার দুপুরের পর থেকে পুরোপুরি স্বাভাবিক হয়ে যাবে বিদ্যুৎ পরিষেবা ।এই খবর পেয়ে স্বস্তির নিঃশ্বাস এলাকাবাসীর। তবে অনেকদিন পর শহর দখল করলো জেনারেটারের আওয়াজ।

Supratim Das

Published by: Debalina Datta
First published: August 28, 2020, 4:45 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर