বীভৎস ! মত্ত অবস্থায় কুকুর ছানার পা কেটে নিল যুবক !

বীভৎস ! মত্ত অবস্থায় কুকুর ছানার পা কেটে নিল যুবক !
  • Share this:

#বীরভূম:বর্ধমানের পর এবার বীরভূম। মদ্যপ যুবকের বিরুদ্ধে সদ‍্যোজাত কুকুরের পা কেটে নেওয়ার অভিযোগ। বীরভূমের সিউড়ির ঘটনা। স্থানীয় যুবকদের অভিযোগ, তারা অভিযুক্তকে ধরে থানায় নিয়ে যায়। বুধবার সকালে অভিযুক্তকে পুলিশ ছেড়ে দেয়। প্রাথমিক চিকিৎসার পর কুকুরটি সুস্থ হয়নি বলেই অভিযোগ। বুধবার সকাল থেকেই অভিযুক্ত পলাতক।

অবলাদের প্রতি নৃশংসতা কি শেষ হবে ? চলতি মাসের প্রথম দিকেই প্রসবের সময়ই কেরোসিন ঢেলে জ্যান্ত পুড়িয়ে মারা হয় একটি কুকুরকে। পুড়ে মারা যায় সদ্যোজাত দুই কুকুরছানাও। আরও তিনটি মৃত সন্তান প্রসব করে মৃত্যুর কোলে ঢলে পড়ে মা কুকুরটি। বর্ধমানের খন্দকর পাড়ার এই ঘটনার পর ফের আক্রান্ত কুকুর। এবার সিউড়ির পুরাতন ডাঙাল পাড়ায়।

সদ্যোজাত কুকুরের সামনের ডানদিকের পা ব্লেড দিয়ে কেটে নেওয়া হল। নেশাগ্রস্থ অবস্থায় এক যুবক এই ঘটনা ঘটায় বলে অভিযোগ। স্থানীয়রাই এরপর ওই যুবককে ধরে নিয়ে সিউড়ি থানায় নিয়ে যায়। কিন্তু পরদিনই পুলিশ অভিযুক্তকে ছেড়ে দেয় বলে অভিযোগ। সদ্যোজাতটির চিকিৎসার ব্যবস্থা করেছে স্থানীয় পশুপ্রেমী সংগঠন ৷

বিপদ কাটেনি এখনও। তিনটি পায়েই কোনওরকমে বেঁচে থাকার মরিয়া চেষ্টা চালিয়ে যাচ্ছে খুদেটি। এদিকে এই ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত।

First published: 05:53:46 PM Nov 14, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर