ত্রিকোণ প্রেমের সম্পর্কের জেরে বাড়ির মধ্যেই জোড়া খুন– News18 Bengali

ত্রিকোণ প্রেমের সম্পর্কের জেরে বাড়ির মধ্যেই জোড়া খুন

বাড়ির মধ্যেই জোড়া খুনের ঘটনাকে কেন্দ্র করে বুধবার উত্তেজনা ছড়াল বাঁকুড়ার ওন্দা থানার মাদারবনি গ্রামে ।

Elina Datta | News18 Bangla
Updated:Mar 29, 2017 01:09 PM IST
ত্রিকোণ প্রেমের সম্পর্কের জেরে বাড়ির মধ্যেই জোড়া খুন
Elina Datta | News18 Bangla
Updated:Mar 29, 2017 01:09 PM IST

#বাঁকুড়া: বাড়ির মধ্যেই জোড়া খুনের ঘটনাকে কেন্দ্র করে বুধবার উত্তেজনা ছড়াল বাঁকুড়ার ওন্দা থানার মাদারবনি গ্রামে । এদিন সকালে নিজের বাড়ির মধ্যেই মিঠু মালগোপ ও রুমা মালগোপ নামে ওই দম্পতির মৃতদেহ রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন এলাকার মানুষ ।

পরে স্থানীয় সূত্রে খবর পেয়ে ওন্দা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে পাঠায় । মালগোপ পরিবারের সূত্রে দাবি করা হয়েছে প্রেমের ত্রিকোণ সম্পর্কের জেরেই খুন হয়েছেন ওই দম্পতি ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মিঠু মালগোপের সঙ্গে বছর কুড়ি আগে বিয়ে হয় টিঙ্কু মালগোপ নামে এক মহিলার । তাঁদের দুটি সন্তানও রয়েছে । মাস কয়েক আগে টিঙ্কু অন্য একজন পুরুষের সঙ্গে পালিয়ে যায় । এরপরই মাস দেড়েক আগে মিঠুর সঙ্গে রুমা মালগোপের বিয়ে দেন পরিবারের লোকজন ।

গতকাল রাতে ওই দম্পতি নিজের বাড়িতে শুয়েছিলেন । অভিযোগ, সেই সময় কয়েকজন দুষ্কৃতি বাড়ির দেওয়ালে মই লাগিয়ে বাড়ির ছাদে উঠে টিলা ঘরের দরজা দিয়ে ভেতরে ঢুকে লাঠি ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মিঠু ও রুমা কে খুন করে পালিয়ে যায় । মিঠুর পরিবারের অভিযোগ প্রথম পক্ষের স্ত্রী টিঙ্কু মালগোপ ও তাঁর বর্তমান স্বামীর মদতেই খুন করা হয়েছে দম্পতিকে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে ।

First published: 01:09:20 PM Mar 29, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर