মানবিক মুখ! অভিযুক্তের মায়ের শেষকৃত্যর জন্য নিগ্রহের অভিযোগ তুলে নিলেন চিকিৎসক

মানবিক মুখ! অভিযুক্তের মায়ের শেষকৃত্যর জন্য নিগ্রহের অভিযোগ তুলে নিলেন চিকিৎসক
Representative Image

গ্রেফতার করা হয় দুই অভিযুক্তকে। তার মধ্যে মৃতের ছেলে সুপ্রিয় রাহাও ছিলেন। তাহলে কী মায়ের শেষকৃত্যে থাকতে পারবেন না সুপ্রিয়? এগিয়ে এলেন খোদ আক্রান্ত চিকিৎসকই।

  • Share this:

#হাবড়া: আক্রান্ত হয়েও মানবিকতা ভুললেন না চিকিৎসক। অভিযুক্তের মায়ের শেষকৃত্যের জন্য অভিযোগ তুলে নিলেন হাবড়া হাসপাতালের আক্রান্ত চিকিৎসক। অন্যদিকে দালালচক্রের প্রতিবাদ করে আক্রান্ত আলিপুরদুয়ারের বীরপাড়া জেলা হাসপাতালের কর্মী। ফের রণক্ষেত্র হাসপাতাল চত্বর। এবার হাবড়া হাসপাতাল। চিকিৎসায় গাফিলতির অভিযোগে চিকিৎসককে মারধর।

তবে, এবার গল্পের শেষটা একটু অন্যরকম।বৃহস্পতিবার সকালে হাবড়া হাসপাতালে মৃত্যু হয় লক্ষ্মী রাহার। অভিযোগ, এরপরই রোগীর পরিবার চড়াও হয় চিকিৎসক আসাবুল ইসলামের উপর। চলে বেধড়ক মারধর।

গ্রেফতার করা হয় দুই অভিযুক্তকে। তার মধ্যে মৃতের ছেলে সুপ্রিয় রাহাও ছিলেন। তাহলে কী মায়ের শেষকৃত্যে থাকতে পারবেন না সুপ্রিয়? এগিয়ে এলেন খোদ আক্রান্ত চিকিৎসকই। ভুল বুঝতে পারেন অভিযুক্তও। দালালচক্রের প্রতিবাদ করে আক্রান্ত আলিপুরদুয়ারের বীরপাড়া জেলা হাসপাতালের কর্মী। বৃহস্পতিবার ব্লাড ব্যাঙ্ক বন্ধ রেখে প্রতিবাদ করেন স্বাস্থ্যকর্মীরা। অভিযুক্ত বিক্রম দরজিকে গ্রেফতার করেছে বীরপাড়া থানার পুলিশ।

First published: 11:10:54 PM Aug 01, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर