corona virus btn
corona virus btn
Loading

১০ লক্ষ বাড়ি ভেঙেছে, আগে থেকে সেনা নামালেন না কেন মুখ্যমন্ত্রী, প্রশ্ন দিলীপের

১০ লক্ষ বাড়ি ভেঙেছে, আগে থেকে সেনা নামালেন না কেন মুখ্যমন্ত্রী, প্রশ্ন দিলীপের
আমফান মোকাবিলার প্রশ্নে, মুখ্যমন্ত্রীর দিকে অভিযোগের আঙুল তুলছে রাজ্যের প্রধান বিরোধী শিবির।

এই আবহে দিলীপ ঘোষ মুখ্যমন্ত্রীর দিকে আঙুল তুলছেন। নাম করেই তিনি এদিন বলেন, "মুখ্যমন্ত্রী জেদ করে এসব করছেন।"

  • Share this:

#কলকাতা: কেটে গিয়েছে চার দিন। আমফান বিপর্যয় মোকাবিলায় রাজ্যে কাজ করা শুরু করেছে সেনা। জোরকদমে চলছে রাস্তায় পড়ে থাকা গাছ সরানোর ও ত্রাণ পৌঁছে দেওয়ার কাজ। এই আবহেই প্রশাসনের তৎপরতা নিয়ে আক্রমণ শানাচ্ছে বিরোধী শিবির। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের স্পষ্ট বক্তব্য, অনেক আগেই তিনি বলেছিলেন, সেনা নামানো ছাড়া এই পরিস্থিতি মোকাবিলা করা সম্ভব নয়।

দিলীপ ঘোষ রবিবার বলেন, "আগেই সেনা চেয়েছিলাম। মুখ্যমন্ত্রী সে কথা শোনেননি।'' তাঁর কথায়, "মুখ্যমন্ত্রী বলছেন, ১০ লক্ষ বাড়ি ভেঙেছে। তাহলে আগে থেকে সেনা নামালেন না কেন?"

গত কয়েক দিন ধরেই ঘিরে সাইক্লোন বিধ্বস্ত অঞ্চল পরিদর্শনেৱ প্রশ্নে সরগরম রাজ্য রাজনীতি। দক্ষিণ চব্বিশ পরগণায় ত্রাণ পৌঁছনোর পরিকল্পনা ছিল বিজেপির। দিলীপ ঘোষ বাসন্তী পরিদর্শনের জন্য বের হন। গড়িয়ার কাছে তাঁর গাড়ি আটকে দেওয়া হয়। এদিনও তাঁকে আটকানো হয় মেচেদার কাছে।পুলিশের সঙ্গে বিজেপি কর্মীদের ধস্তাধস্তিও হয় কয়েক প্রস্থ। এ দিকে দীর্ঘ সময় জল-বিদ্যুৎ না পেয়ে ক্রোধে ফুঁসছেন বহু এলাকার সাধারণ মানুষ। দিলীপ ঘোষ বলছেন, পরিস্থিতি সামলাতে রাজ্য ব্যর্থ রাজ্য।এই আবহে দিলীপ ঘোষ মুখ্যমন্ত্রীর দিকেই আঙুল তুলছেন। তিনিই এ দিন আরও বলেন, "মুখ্যমন্ত্রী জেদ করে এসব করছেন।"

Published by: Arka Deb
First published: May 24, 2020, 4:16 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर