Home /News /south-bengal /
Dilip Ghosh | Sisir Adhikari: শান্তিকুঞ্জে দিলীপ ঘোষ! শিশির-সাক্ষাতে ইলিশ, চিংড়ি আর... কাঁথিতে জোর চর্চা

Dilip Ghosh | Sisir Adhikari: শান্তিকুঞ্জে দিলীপ ঘোষ! শিশির-সাক্ষাতে ইলিশ, চিংড়ি আর... কাঁথিতে জোর চর্চা

শান্তিকুঞ্জে দিলীপ ঘোষ

শান্তিকুঞ্জে দিলীপ ঘোষ

Dilip Ghosh | Sisir Adhikari: শিশির অধিকারীর বাড়ি অর্থাৎ রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বাড়িতে গিয়ে মধ্যাহ্নভোজ সারলেন দিলীপ ঘোষ।

  • Share this:

#কাঁথি: কাঁথির আদালত থেকে সটান শান্তিকুঞ্জে দিলীপ ঘোষ (Dilip Ghosh)। আজ, এগরা আদালতে হাজিরা দেওয়ার কথা ছিল দিলীপ ঘোষের। সেখানে তিনি গিয়েওছিলেন। তার পর তিনি হাজির হন শিশির অধিকারীর সাংসদ অফিসে। সেখানে বিজেপির জেলার নেতাদের নিয়ে বৈঠকও করেন। তারপর শিশির অধিকারীর বাড়ি অর্থাৎ রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বাড়িতে গিয়ে মধ্যাহ্নভোজ সারলেন তিনি।

সূত্রের খবর, শান্তিকুঞ্জে আজ দিলীপ ঘোষের জন্য মধ্যাহ্নভোজের মেনু ছিল:

ডাল, ভাত, আলু ভাজা, এঁচোড়ের তরকারি, ইলিশ, চিংড়ি, মৌরলা মাছের তেতুল টক, চিকেন (ব্যবস্থা থাকলেও চিকেন অবশ্য খাননি দিলীপ ঘোষ), চাটনি, পান।

অধিকারী বাড়িতে ঢুকেই দিলীপ ঘোষ খোঁজ নেন সকলের। বলেন বাড়িতে সবাই আছেন তো? উত্তর আসে- শুভেন্দুবাবু কলকাতায়। বাকিরা সবাই আছেন। দিলীপ ঘোষ এরপর বলেন, শিশির বাবু আছেন তো? শিশির বাবু আছেন মানেই আমার কাশীধাম দর্শন হয়ে গেল!

আরও পড়ুন: 'বাংলায় এর আগে এরকম প্রতিভা জন্মায়নি', কটাক্ষের সুরে কাকে নিশানা করলেন দিলীপ ঘোষ?

এরপরই শান্তিকুঞ্জের দোতলায় ঘরে বসে শিশির অধিকারীর সঙ্গে তিনি গল্প করতে থাকেন। শুভেন্দু অধিকারীর মায়ের সঙ্গে দেখা করে তাঁর শরীর স্বাস্থ্যের খোঁজ খবর নেন। শুভেন্দুর ছোট ভাই সৌমেন্দু অবিবাহিত জেনে তাঁর বিয়ে তিনি নিজে দেখাশোনা করে দিতে চান বলে মা গায়ত্রীদেবীকে জানান দিলীপ ঘোষ। শিশির অধিকারীর সেজ পুত্র দিব্যেন্দুর খুদে কন্যার সঙ্গেও গল্প জুড়ে দেন। তবে এত শত কথার মাঝে রাজনীতির কোনও বিষয় বা প্রসঙ্গ ওঠেনি বলেই সূত্রের খবর।

আরও পড়ুন: পেটে যন্ত্রণা, হাসপাতালে যেতেই মাথায় আকাশ ভেঙে পড়ল নাবালিকার! গ্রেফতার যুবক

এদিন শান্তিকুঞ্জ থেকে বেরিয়ে এলে সাংবাদিকরা তাঁকে জিজ্ঞেস করেন, কী খেলেন শিশিরবাবুর বাড়িতে? উত্তরে দিলীপ ঘোষ বলেন, "মাছ-ভাত জিন্দাবাদ"। বলেন- ''কাঁথিতে এসেছিলাম অনেকদিন শিশিরবাবুর সঙ্গে দেখা হয়নি দেখা করে গেলাম। উনি ভালো আছেন। ওঁর স্ত্রী অসুস্থ ছিলেন শুনেছিলাম, তাঁর খোঁজ নিলাম। ছেলেদের সঙ্গে দেখা হল। শিশিরবাবু ভালো আছেন এখন।'' রাজনীতির কোনও কথা হল কিনা প্রশ্নের উত্তর তিনি সম্পূর্ণ এড়িয়ে যান।

Published by:Suman Biswas
First published:

Tags: Dilip Ghosh, Sisir adhikari, Suvendu Adhikari

পরবর্তী খবর