Home /News /south-bengal /
Digha News|| দিঘার সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন! ঝাঁপিয়ে পড়ে ডুবন্ত পর্যটককে উদ্ধার! টানটান দৃশ্য ভাইরাল...

Digha News|| দিঘার সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন! ঝাঁপিয়ে পড়ে ডুবন্ত পর্যটককে উদ্ধার! টানটান দৃশ্য ভাইরাল...

ফাইল ছবি।

ফাইল ছবি।

Tourist drowned rescued by Digha Administration: ওল্ড দিঘার এক নম্বর ঘাটে স্নান করতে নেমেই তলিয়ে যাচ্ছিলেন বছর একুশের এক যুবক। যা দেখে চিৎকার শুরু করে দেয় সি-বিচে থাকা অন্য পর্যটকরা। তখনই ছুটে আসে দিঘা থানা এবং দিঘা মোহনা কোস্টাল থানার পুলিশ কর্মীরা।

আরও পড়ুন...
  • Share this:

#দিঘা: সমুদ্রে ঝাঁপিয়ে পড়ে ডুবন্ত পর্যটককে উদ্ধার! দিঘার সমুদ্রতীরের টানটান দৃশ্য উপভোগ করলেন উপস্থিত সকলে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দিঘায় সমুদ্র স্নানে নেমে ঢেউয়ের জলে তলিয়ে যাচ্ছিল এক পর্যটক। অতি তৎপরতায় প্রানের ঝুঁকি নিয়ে সমুদ্রে ঝাঁপ দিয়ে সেই ডুবন্ত পর্যটককে উদ্ধার করেন নুলিয়ারা।

ওল্ড দিঘার এক নম্বর ঘাটে স্নান করতে নেমেই তলিয়ে যাচ্ছিলেন বছর একুশের এক যুবক। যা দেখে চিৎকার শুরু করে দেয় সি-বিচে থাকা অন্য পর্যটকরা। তখনই ছুটে আসে দিঘা থানা এবং দিঘা মোহনা কোস্টাল থানার পুলিশ কর্মীরা। নিজেদের জীবন বাজি রেখে বিপর্যয় মোকাবিলা দফতর, সিভিল ডিফেন্স এবং নুলিয়ারা ঝাঁপিয়ে পড়ে ওই যুবককে প্রায় আধ ঘণ্টার চেষ্টায় সমুদ্র থেকে উদ্ধার করেন।

আরও পড়ুন: ঘূর্ণিঝড় 'অশনি'তে ফের তছনছ হবে দিঘা, মন্দারমনি? আগাম কী প্রস্তুতি নিচ্ছে প্রশাসন?

সমুদ্র থেকে উদ্ধারের পর দিঘা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। জানা গিয়েছে, উদ্ধার হওয়া যুবকের নাম রোহান মোল্লা (২১)। বাড়ি ২৪ পরগনার হাবরা থানার কালিনা গ্ৰামে। পুলিশকর্মীরা উদ্ধার করে তাঁকে দিঘা রাজ্য সাধারণ হাসপাতালে নিয়ে যান। সেখানেই তাঁর প্রাথমিক চিকিৎসা হয়। বর্তমানে সুস্থ রয়েছেন তিনি। ঘটনাকে ঘিরে পর্যটকদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। প্রচুর সংখ্যক পর্যটক সমুদ্র স্নান করছিলেন, তাঁদের চিৎকারেই পুলিশ প্রশাসন ঘটনাস্থলে চলে আসে।

Sujit Bhoumik

Published by:Shubhagata Dey
First published:

Tags: Digha

পরবর্তী খবর