Home /News /south-bengal /
Digha Accident: ৫ দিনের তফাতে ফের বড় দুর্ঘটনা দিঘায়, সমুদ্রে স্নান করতে নেমে বাজ পড়ে মৃত ২, আহত ৩

Digha Accident: ৫ দিনের তফাতে ফের বড় দুর্ঘটনা দিঘায়, সমুদ্রে স্নান করতে নেমে বাজ পড়ে মৃত ২, আহত ৩

গত রবিবারের পর আজ, শুক্রবার সমুদ্রে স্নান করার সময় বাজ পড়ে মৃত্যু হয় ২ পর্যটকের, আহত আরও ৩ পর্যটক

  • Share this:

#দিঘা: সমুদ্রে স্নান করতে নেমে ফের ভয়াবহ দুর্ঘটনা দিঘায়, এবার মাত্র ৫ দিনের তফাতেই। গত রবিবারের পর আজ, শুক্রবার সমুদ্রে স্নান করার সময় বাজ পড়ে মৃত্যু হয় ২ পর্যটকের, আহত আরও ৩ পর্যটক। দুর্ঘটনাটি ঘটে নিউ দিঘার ক্ষণিকাঘাটে।

জানা যায়, একদল বন্ধু দিঘা বেড়াতে এসে সমুদ্রে স্নান করতে নেমেছিলেন। আচমকাই নামে বৃষ্টি, বাজ পড়তে থাকে ঘনঘন! বজ্রাঘাতেই মৃত্যু হয় দুই পর্যটকের। শুক্রবার দিঘার ক্ষণিকাঘাটে এই দুর্ঘটনা ঘটে। নিহতদের নাম সুগম পাল(২৪) এবং শুভজিৎ পাল(২৫)। সুগমের বাড়ি উত্তর ২৪ পরগনা জেলার হালিশহরে। শুভজিৎ পাল নদিয়ার কল্যাণীর শহিদপল্লী এলাকার বাসিন্দা। রথযাত্রার দিন সকালে দিঘায় পৌঁছন পাঁচ বন্ধু। দেবাশীষ বিশ্বাস নামে মৃতদের এক বন্ধু জানান তিনি, সুগম, সুগমের স্ত্রী তিয়াশা, শুভজিৎ ও সমির পাত্র নামে আরও এক বন্ধু দিঘায় আসেন। সমুদ্রে স্নানে নেমেই বিপত্তি। বাজ পড়ে মৃত্যু হয় সুগম ও শুভজিতের। মৃতদেহ দুটি উদ্ধার করে নিয়ে যায় দিঘা থানার পুলিশ। ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন।

ঘটনার পর কান্নায় ভেঙে পড়েন মৃত সুগমের স্ত্রী তিয়াশা। বছরখানেক আগেই বিয়ে হয়েছে তিয়াসা ও সুগমের। প্রত্যক্ষদর্শীরা জানান, সমুদ্রে নেমে সকলেই ছবি তুলছিলেন। হঠাৎ-ই বৃষ্টি শুরু হয়। আচমকাই বাজ পড়ে, জলের মধ্যেই লুটিয়ে পড়েন দু'জন। বাকি ৩জন কম-বেশি আহত হন। নুলিয়া ও পুলিশকর্মীরা তাঁদের উদ্ধার করে দিঘা হাসপাতালে নিয়ে যান, সেখানেই চিকিৎসক ২জনকে মৃত ঘোষণা করেন।

২৬ জুন, রবিবার দুপুরে সমুদ্রে স্নান করতে নেমে মৃত্যু হয়েছিল উত্তর ২৪ পরগনার ১ বাসিন্দার। ই পর্যটক স্ত্রী, সন্তান সহ একটি ট্যুর পার্টির সঙ্গে দিঘায় বেড়াতে গিয়েছিলেন। ওল্ড দিঘার জগন্নাথের ঘাটে স্নান করতে নেমে তলিয়ে যান তিনি। ঘটনার পরই ওল্ড দিঘার জগন্নাথের ঘাটে কিছুক্ষণের জন্য সমুদ্র স্নান বন্ধ করে দেওয়া হয়। পুলিশ জানায়, মৃত পর্যটকের নাম রতন সামন্ত (৪৭)। উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) দত্তপুকুরের বাসিন্দা রতন। তিনি স্ত্রী এবং সন্তান সহ এলাকার ৫৪ জন মিলে এক ট্যুর পার্টির সঙ্গে একটি বাসে করে দিঘায় (Digha) বেড়াতে এসেছিলেন। এদিন দুপুরে স্ত্রী, পুত্র সহ অন্যান্য প্রতিবেশীর সঙ্গেই ওল্ড দিঘার (Old Digha) জগন্নাথের ঘাটে স্নান করতে নামেন তিনি। তারপর প্রচণ্ড ঢেউয়ের মধ্যে পড়ে তলিয়ে যান ওই পর্যটক। কিছুক্ষণের মধ্যেই তাঁর মৃতদেহ ভেসে ওঠে। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়।

Sujit Bhoumik

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Digha

পরবর্তী খবর