তৃণমূলের 'দিদির দূত'-এর রেকর্ড ডাউনলোড! ট্যাবলো উদ্বোধনে অভিষেক

তৃণমূলের 'দিদির দূত'-এর রেকর্ড ডাউনলোড! ট্যাবলো উদ্বোধনে অভিষেক

দিদির দূত অ্যাপ

আট দিনে এই অ্যাপ বিপুল সাড়া ফেলেছে বলে দাবি তৃণমূলের। ইতিমধ্যেই প্রায় ১ লক্ষ মানুষ এটি ডাউনলোড করেছেন বলে তৃণমূলের দাবি। শনিবার ঢোলাহাটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শো থেকে 'দিদির দূত'-এর ট্যাবলো বের করা হবে।

  • Share this:

#কলকাতা: তৃণমূলের জনসংযোগের নয়া হাতিয়ার 'দিদির দূত' মোবাইল অ্যাপ। কিছুদিন আগেই এই নয়া মোবাইল অ্যাপ নিয়ে এসেছে তৃণমূল কংগ্রেস। এটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন আগ্রহীরা। আট দিনে এই অ্যাপ বিপুল সাড়া ফেলেছে বলে দাবি তৃণমূলের। ইতিমধ্যেই প্রায় ১ লক্ষ মানুষ এটি ডাউনলোড করেছেন বলে তৃণমূলের দাবি। শনিবার ঢোলাহাটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শো থেকে 'দিদির দূত'-এর ট্যাবলো বের করা হবে।

এতে এক ক্লিকে পাওয়া যাবে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার গত ১০ বছরে কী কী কাজ করেছে তার খতিয়ান। প্রশাসন কী কী পদক্ষেপ গ্রহণ করেছে। রাজনৈতিক ভাবে তৃণমূল কংগ্রেসের অবস্থান কী এবং বিভিন্ন জায়গায় মমতা বন্দ্যোপাধ্যায় যে বক্তব্য রাখেন তার বাছাই করা ভাষণগুলি শোনা যাবে এই অ্যাপের মাধ্যমে। থাকবে নানা ভিডিও। এর ফলে মানুষের মধ্যে তৃণমূল কংগ্রেস আরও বেশি জনসংযোগ করতে পারবে বলে দাবি।

দিদির দূত অ্যাপের রেকর্ড দিদির দূত অ্যাপের রেকর্ড

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভা থেকে 'দিদির দূত' ট্যাবলো ঘুরে বেড়াবে রাজ্যের বিভিন্ন জায়গায়। উদ্বোধন করবেন অভিষেক নিজে। বিভিন্ন বিধানসভা কেন্দ্রগুলিতেও ঘুরবে এই ট্যাবলো। সোশ্যাল মিডিয়ায় প্রচারের পাশাপাশি তৃণমূলের একটি ট্যাবলো মানুষকে অনেক বেশি সংযোগে সাহায্য করবে বলে দাবি দলের।

এই 'দিদির দূত' অ্যাপকে অনেকেই বিজেপির 'পরিবর্তন রথ'-এর সঙ্গে তুলনা করছেন। যদিও বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এই দাবি মানতে নারাজ। তাঁর দাবি, 'তৃণমূলের সঙ্গে মানুষ আর নেই। তাই দিদির দূত দিয়ে কিছুই হবে না। দিদির দূতেরাই তো সবাই দল ছেড়ে বেরিয়ে যাচ্ছেন। সাধারণ মানুষও নেই মমতার সঙ্গে।'

Published by:Raima Chakraborty
First published:
0