Home /News /south-bengal /
Diamond Harbour News: শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি শিশুর মৃত্যু, ডাক্তার-নার্সদের মারধরের অভিযোগ

Diamond Harbour News: শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি শিশুর মৃত্যু, ডাক্তার-নার্সদের মারধরের অভিযোগ

As a result of child's death relatives beaten nurses

As a result of child's death relatives beaten nurses

হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষ থেকে মৃত শিশুর পরিবারের লোকজনের অভিযোগ অস্বীকার করে।কর্তব্যরত চিকিৎসক ও নার্সদের মারধর করে বলে অভিযোগ।

  • Share this:

    #ডায়মন্ড হারবার: ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে চিকিৎসার গাফিলতিতে শিশু মৃত্যুর অভিযোগে চিকিৎসক ও নার্সদের মারধর করার অভিযোগ মৃত শিশুর পরিবারের লোকজনের বিরুদ্ধে। ঘটনায় গ্রেফতার ৭ জন । মৃত শিশুর পরিবারের লোকজন জানায়, শ্বাসকষ্ট নিয়ে শনিবার রাতে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে ভর্তি হয় নুরপুর এলাকার বাসিন্দা বছর ৮ এর নেহা পারভিন।

    রবিবার বিকালে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে মৃত্যু হয় নেহার। এরপরেই নেহার পরিবারের লোকজন চিকিৎসার গাফিলতির অভিযোগ তুলে কর্তব্যরত চিকিৎসক ও নার্সদের মারধর করে বলে অভিযোগ। ঘটনার জেরে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে হাসপাতালের ভেতর। পরে ঘটনার খবর পেয়ে ডায়মন্ড হারবার থানার পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনায় মোট ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

    আরও পড়ুন - Howrah News: যাত্রী তুলতে হবে নিজের টোটোয়, বচসা থেকে মারামারি, পরে মর্মান্তিক মৃত্যু

    মৃত শিশুর পরিবারের লোকজনের অভিযোগ, ইচ্ছে করেই হাসপাতালের কর্তব্যরত নার্স ও চিকিৎসক তাদের শিশুকে চিকিৎসা করেনি এরই জেরে মৃত্যু হয়েছে নেহার।

    তবে ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষ থেকে মৃত শিশুর পরিবারের লোকজনের অভিযোগ অস্বীকার করে। অন্যদিকে মারধরের ঘটনায় মৃত শিশুর পরিবারের লোকজনের বিরুদ্ধে ডায়মন্ড আবার থানায় অভিযোগ দায়ের করে ডায়মন্ড হারবার জেলা হাসপাতাল কর্তৃপক্ষ।

    Anissuddin Molla
    Published by:Debalina Datta
    First published:

    Tags: Diamond Harbour, Nurse

    পরবর্তী খবর