হোম /খবর /দেশ /
মোবাইলে আসেনি মেসেজে,ভর্তির দিন পার হয়ে যাওয়ায় বিপাকে‘এই’ নামী কলেজের পড়ুয়া

মোবাইলে আসেনি মেসেজে, ভর্তির দিন পার হয়ে যাওয়ায় বিপাকে ‘এই’ নামী কলেজের পড়ুয়ারা

অধ্যক্ষ নির্মলেন্দু সরকারের আশ্বাসে পড়ুয়া ঘেরাও তুলে নিয়ে ডেপুটেশন জমা দেয়।

  • Last Updated :
  • Share this:

#কাটোয়া: কলেজে ভর্তির দাবিতে অধ্যক্ষকে ঘেরাও করে  ডেপুটেশন । ভর্তির ফর্ম  অনলাইনে  জমা দেওয়ার পর  আবেদনকারীর  মোবাইলে কোন মেসেজ না পৌঁছানোতে বিপত্তি। যান্ত্রিক ত্রুটির  কারণে এই ঘটনা ঘটেছে বলে ছাত্রদের দাবি।ভর্তির দিন পার হয়ে যাওয়ায় পড়ুয়াদের বিপাকে পড়েছে।

কাটোয়া কলেজের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। প্রায় আড়াইশো মত ছাত্র-ছাত্রী যান্ত্রিক ত্রুটির শিকার হয়েছে। পড়ুয়াদের দাবি কোন মোবাইল বা মেইল এ কোন  মেসেজ মেলে নি। নির্দিষ্ট দিন পার হয়ে যাওয়ায় এক বছর নষ্ট হবে। কলেজ অধ্যক্ষের দাবি তিন পদ্ধতিতে আবেদনকারীকে মেসেজ করা হয়েছিল।

এই মুহূর্তে  বিশ্ববিদ্যালয় যদি ভর্তির  অনুমোদন করে তাহলে নির্দিষ্ট দিন  করা আবেদনকারীদের ভর্তি নেওয়া হবে। কাটোয়া কলেজে  কলা বিভাগের  আসন সংখ্যা ১৭৩৪ ,  বিজ্ঞান  বিভাগের আসন সংখ্যা ২৩৮ টি। ভর্তির পোর্টাল খোলা ছিল ৭ এবং ৮ অক্টোবর পর্যন্ত। আবেদনকারী ছাত্র-ছাত্রীরা নির্দিষ্ট দিন পার হয়ে যাওয়ার পর জানতে পারে ভর্তি বন্ধ হয়ে গিয়েছে। আজ দুপুরে ভর্তির দাবিতে পড়ুয়ায়ারা  কাটোয়া কলেজের অধ্যক্ষকে ঘেরাও করেছিল। অধ্যক্ষ নির্মলেন্দু সরকারের আশ্বাসে পড়ুয়া ঘেরাও তুলে নিয়ে ডেপুটেশন জমা দেয়।

Ranadeb Mukherjee

Published by:Debalina Datta
First published:

Tags: Katwa College, Students