Home /News /south-bengal /
Deganga | Viral Video: মধ্যরাতে কাজ চলছে পঞ্চায়েতে! ক্যামেরা দেখেই বাথরুমে কর্মীরা! ফের দুর্নীতি?

Deganga | Viral Video: মধ্যরাতে কাজ চলছে পঞ্চায়েতে! ক্যামেরা দেখেই বাথরুমে কর্মীরা! ফের দুর্নীতি?

Deganga | Viral Video: গভীর রাত পর্যন্ত চলছে পঞ্চায়েতের কাজ? কী চলছে সেখানে? সংবাদ মাধ্যমকে দেখেই ফাইল লুকোনোর চেষ্টা! দেখুন সেই ভিডিও

  • Share this:

    #দেগঙ্গা:  রাজ্যে একের পর এক দুর্নীতির খবরে তোলপাড়! সদ্যই অর্পিতা মুখোপাধ্যায়ের বিভিন্ন বাড়ি থেকে কোটি কোটি টাকা উদ্ধারের পর থেকেই উতপ্ত রাজ্য রাজনীতি! তার মধ্যেই দেগঙ্গায় সামনে এল এক ভয়াবহ ঘটনা! ফের দুর্নীতির গন্ধ পাচ্ছেন এলাকার মানুষ। পঞ্চায়েতের দুর্নীতি!

    এমনিতে সন্ধ্যে ৬টা বাজার আগেই তালা পড়ে যায় নুরনগর পঞ্চায়েত অফিসে। কিন্তু গত ১৫ দিন ধরে ঘটছে একেবারে অন্য ঘটনা। রাত বাড়লেই পঞ্চায়েতে এসে হাজির হচ্ছেন কর্মীরা। হাফ প্যান্ট পরেই চলে আসছেন কর্মীরা। সারা রাত জেগে চলছে কাজ। কিন্তু দিনে না করে রাতে কী এমন কাজ করা হচ্ছে?

    খবর পেয়ে সেখানে পৌঁছে যেতেই অন্য ঘটনা সামনে এল। সংবাদ মাধ্যমের ক্যামেরা দেখেই অনেকে মুখ লোকাতে শুরু করলেন। কেউ আবার সোজা বাথরুমে ঢুকে গেলেন। কেউ ব্যস্ত হয়ে পড়লেন ফাইল লুকোতে। এত রাতে কী কাজ হচ্ছে প্রশ্ন করায়, সঠিক কিছুই বলতে পারলেন না কর্মীরা। সাধারণ মানুষের দাবি, গত ১৫ দিন ধরেই এই পঞ্চায়েত অফিসে রাতে কাজ চলছে। সকালে পাত্তা নেই কারও! কিছু একটা দুর্নীতি চলছে বলেই মনে করছেন এলাকার বাসীন্দারা! এলাকার বিধায়ক জানান, 'ফাইল সরাতে পারবে না। এখানে সব কিছুই ই-ফাইল করা হয়। সে সব সরানো কী করে যাবে? তবে কী কাজ হচ্ছে রাতে আমার জানা নেই। অবশ্যই দলকে জানানো হবে এই ঘটনা।" প্রশ্ন হল তৃণমূল পরিচালিত এই অফিসে কী চলছে? কেনই বা ক্যামেরা দেখে সকলে মুখ লুকোতে চাইছেন? ডাল মে কুছ কালা হ্যায়!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Deganga, Viral Video

    পরবর্তী খবর