বিসর্জন দিতে গিয়ে গঙ্গায় তলিয়ে গেল দুই যুবক

চুঁচুড়ার চাঁদনী ঘাটে ঠাকুর বিসর্জন দিতে গিয়ে গঙ্গায় তলিয়ে গেল দুই যুবক। পরে উদ্ধার হয় দু’জনের মৃতদেহ ৷

চুঁচুড়ার চাঁদনী ঘাটে ঠাকুর বিসর্জন দিতে গিয়ে গঙ্গায় তলিয়ে গেল দুই যুবক। পরে উদ্ধার হয় দু’জনের মৃতদেহ ৷

  • Share this:

    #চুঁচুড়া: চুঁচুড়ার চাঁদনী ঘাটে ঠাকুর বিসর্জন দিতে গিয়ে গঙ্গায় তলিয়ে গেল দুই যুবক। পরে উদ্ধার হয় দু’জনের মৃতদেহ ৷ পুলিশ জানিয়েছে মৃতদের নাম অরুন দাস এবং অভিজিৎ ঘোষ ৷ দু’জনেই  বালির মোড় এলাকার বাসিন্দা।

    বৃহস্পতিবার রাতে চকবাজার চাঁদনী ঘাটে দুর্গা প্রতিমা বিসর্জন দিতে যান বালির মোড় কালীতলা সার্বজনীনের সদস্যরা। ঠাকুর বিসর্জনের সময় হঠাৎই জোয়ারের টানে তলিয়ে যায় দুই যুবক। চুঁচুড়া থানার পুলিশ হুগলী-চুঁচুড়া পুরসভার ডিজাসস্টার ম্যানেজমেন্ট টিম উদ্ধার কাজে হাত লাগায়।

    গঙ্গায় নিখোঁজ উদ্ধারে পারদর্শি মাঝিদের সঙ্গে সিভিল ডিফেন্স এর দলও নামানো হয়।তল্লাসী চালিয়ে রাত পৌনে একটা নাগাদ অরুন দাসের মৃতদেহ উদ্ধার করে মাঝিরা। রাত ১ টা নাগাদ ঘাটের কাছ থেকেই উদ্ধার হয় অভিজিৎ ঘোষের মৃতদেহ।।রাতেই মৃতদেহ দুটি ময়না তদন্তের জন্য চুঁচুড়া ইমামবাড়া সদর হাসপাতালে পাঠানো হয়।।

    এদিকে আজ আরও একটি দুর্ঘটনা ঘটল  উত্তর ২৪ পরগনায় ৷ টিটাগড়ে এম্পেরিয়ার জুট মিলের সামনে এক মহিলা সাইকেল আরহীকে সজোরে ধাক্কা মারে একটি টাটা ইন্ডিকা গাড়ি । গুরুতর জখম হন ওই মহিলা সাইকেল আরহী ও এক পথচারী । ব্যারাকপুর বি এন বসু হাসপাতালে আনা হলে ডাক্তাররা মহিলাকে মৃত বলে ঘোষণা করেন । পথচারী ব্যক্তিকে আশঙ্কাজনক অবস্থায় আর জি করে নিয়ে যাওয়া হয়েছে। ঘাতক গাড়িটি ভাঙচোর করে উত্তেজিত জনতা। বেধরক মারধর করা হয় গাড়ীর চালককেও। তাকে জখম অবস্থায় ব্যারাকপুর বি এন বসু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    First published: