পলতায় স্কুলছাত্রীর রহস্যমৃত্যু, রেললাইনের ধার থেকে উদ্ধার দেহ

সম্পর্ক ভেঙে দেওয়ায় স্কুলছাত্রীকে মারধর যুবকের। তার কিছুক্ষণ পরেই বাড়ির পাশের রেললাইনের ধার থেকে উদ্ধার তরুণীর দেহ।

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Nov 07, 2016 06:49 PM IST
পলতায় স্কুলছাত্রীর রহস্যমৃত্যু, রেললাইনের ধার থেকে উদ্ধার দেহ
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Nov 07, 2016 06:49 PM IST

#পলতা: সম্পর্ক ভেঙে দেওয়ায় স্কুলছাত্রীকে মারধর যুবকের। তার কিছুক্ষণ পরেই বাড়ির পাশের রেললাইনের ধার থেকে উদ্ধার তরুণীর দেহ। পলতার নবপল্লীতে স্কুলছাত্রীর মৃত্যু ঘিরে রহস্য। অপমানে আত্মহত্যা বলে প্রাথমিক অনুমান পুলিশে। যদিও মৃতার পরিবারের দাবি, খুনের পর তরুণীর দেহ ফেলে রাখা হয় রেললাইনের ধারে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত।

পলতার নবপল্লীতে স্কুলছাত্রীর রহস্যমৃত্যু। মৃত দ্বাদশ শ্রেণির ছাত্রী পায়েল দেবনাথ। রবিবার রাতে বাড়ির পাশের রেললাইনের ধার থেকে তার রক্তাক্ত দেহ উদ্ধার করেন স্থানীয় বাসিন্দারা। হাসপাতালে নিয়ে গেলে তরুণীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। মৃতার পরিবারের দাবি, সম্পর্ক ভেঙে দেওয়ায় বেশকিছুদিন ধরেই পায়েলকে উত্যক্ত করছিল স্থানীয় যুবক সঞ্জীব বোস। রবিবার রাতে বাড়িতে একাই ছিল পায়েল। সেই সুযোগে তার বাড়িতে চড়াও হয় সে।

পায়েলকে বেধরক মারধর করে সঞ্জীব ৷ সঞ্জীবের সঙ্গে তার মা, পিসি ও কাকিমা ছিল বলেও অভিযোগ ৷  তারা চারজনে মিলেই মারধর করে পায়েলকে ৷

পুলিশের দাবি, অপমানে আত্মহত্যা করেছে পায়েল। যদিও আত্মহত্যার তত্ত্ব মানতে নারাজ মৃতার পরিবার।

ঘটনার পর থেকেই এলাকা ছাড়া সঞ্জীব ও তার পরিবারের সদস্যরা। খুন হোক বা আত্মহত্যা। পাড়ার মেয়ের মৃত্যুতে ক্ষোভে ফুটছেন স্থানীয় বাসিন্দারা। অরুণ ঘোষের রিপোর্ট, ইটিভি নিউজ বাংলা।

First published: 06:49:53 PM Nov 07, 2016
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर