Home /News /south-bengal /
Domkol News: প্রথম পক্ষের ছেলে মেয়ে বর্তমান থাকা সত্ত্বেও, দ্বিতীয়বার বিধবাকে বিয়ে, রহস্যমৃ্ত্যু দম্পতির

Domkol News: প্রথম পক্ষের ছেলে মেয়ে বর্তমান থাকা সত্ত্বেও, দ্বিতীয়বার বিধবাকে বিয়ে, রহস্যমৃ্ত্যু দম্পতির

Deadbody of Couple recovered from their house in Domkol

Deadbody of Couple recovered from their house in Domkol

বিগত দেড় বছর আগে আন্না হালদারের স্বামী মারা যাবার পরেই সুনীল কুন্ডুর সঙ্গে রেজিস্ট্রি বিবাহ হয়।

  • Share this:

    #ডোমকল: ভাড়া বাড়ি থেকে দম্পতির মৃতদেহ উদ্ধার। মৃতদের নাম সুনীল কুন্ডু (৫৫) এবং আন্না হালদার (৪২)। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ডোমকলের রমনাএতবার নগর পুরোনো বিডিও মোড় সংলগ্ন এলাকায়। ঘটনার খবর পুলিশের কানে পৌছাতেই মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

    ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। জানা যায়, সুনীল কুণ্ডুর বাড়ি ডোমকলের অম্বরপুর এলাকায়। পেশায় ডোমকল ব্লকের খাদ্য দফতরের অস্থায়ী কর্মী। পাশাপাশি তার স্ত্রী আন্না হালদার ও অঙ্গনওয়াড়ি কর্মী। তাঁর বাড়ি ডোমকলের মধুরকুলে। বিগত দেড় বছর আগে আন্না হালদারের স্বামী মারা যাবার পরেই সুনীল কুন্ডুর সঙ্গে রেজিস্ট্রি বিবাহ হয়। তারপরেই ডোমকলের পুরোনো বিডিও মোড় সংলগ্ন এলাকায় একটি বাড়ি ভাড়া নিয়ে বসবাস করত। এ ও জানাযায়  সুনীল কুণ্ডুর প্রথম পক্ষের দুই ছেলে ও এক মেয়ে আছে। তাদের সঙ্গে যোগাযোগ কমেছে দ্বিতীয় বিবাহের পরেই।

    আরও পড়ুন - অশান্ত জঙ্গলমহল থেকে মহারাষ্ট্রের গড়চিরৌলি, মাওবাদী দমন অভিযানের স্বীকৃতি, মিলল শৌর্য চক্র মেডেল

    যদিও দ্বিতীয় বিয়ের পরে ভাড়া বাড়িতে থেকেও মাঝে মধ্যে বিবাদ লেগেই থাকতো বলে স্থানীয় সূত্রে খবর। হঠাৎ সকাল থেকে পরিবারের লোকজনের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়। তারপরেই সন্দেহের দানা বাধে। আন্না হালদারের পরিবারের লোকজন ঐ ভাড়া বাড়িতে খোঁজ করতে আসতেই বাড়ির কলাপসিবল গেটের ভিতর দিক থেকে তালা লাগানো দেখতে পায়। তারপরেই খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশ ঘটনাস্থলে এসে বাড়ির পিছনের গেট এবং সামনের কলাপসিবল গেট ভেঙ্গে বাড়িতে প্রবেশ করতেই আন্না হালদারের মৃতদেহ উদ্ধার হয়। পাশের ঘরে উদ্ধার হয় সুনীল কুন্ডুর মৃতদেহ।

    আন্না হালদারের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তার বিছানা থেকেই উদ্ধার হয় কীটনাশকের বোতল। পুলিশের অনুমান স্ত্রী আন্না হালদারকে খুন করে সুনীল কুন্ডু নিজেই আত্মঘাতী হয়েছে। ঘটনাস্থল থেকে দুটি মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার কারন নিয়ে তদন্ত শুরু করেছে ডোমকল থানার পুলিশ।

    Pranab Banerjee

    Published by:Debalina Datta
    First published:

    Tags: Couple, Death

    পরবর্তী খবর