Home /News /south-bengal /
নর্দমা থেকে উদ্ধার নিখোঁজ ব্যক্তির দেহ

নর্দমা থেকে উদ্ধার নিখোঁজ ব্যক্তির দেহ

ড্রেন থেকে মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল এলাকায় ৷

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #কাঁথি: ড্রেন থেকে মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল এলাকায় ৷ শুক্রবার বিকেলে বাড়ি থেকে ৫০ হাজার টাকা নিয়ে কেনাকাটার জন্য বেরিয়ে যান ওই ব্যক্তি। আর ফেরেনি বাড়ি । এরপর শনিবার কাঁথির সরস্বতী গ্রামে হাই ড্রেনের মধ্যে তার মৃতদেহ উদ্ধার করা হয়। মৃতের নাম হান্দু খান (৫৫)। বাড়ি কাঁথি থানার বসন্তিয়াতে। এদিন দুপুরে দেহটি উদ্ধার করে কাঁথি থানার পুলিশ ৷ ময়না তদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে মৃতদেহ ৷

    পরিবার সূত্রে জানা গিয়েছে, গতকাল বাড়ির জিনিসপত্র কেনাকাটা করার জন্য ৫০ হাজার টাকা নিয়ে বেরিয়ে যায় হান্দু। রাত পর্যন্ত বাড়ি না ফেরায় বাড়ির সদস্যদরা চিন্তিত হয়ে পরে । স্থানিয় আত্মীয় পরিজনের সাথে যোগাযোগ করেও কোন সন্ধান পাওয়া যায়নি। আজ দুপুরে খবর পাওয়া যায় কাঁথির সরস্বতী গ্রামে হাই ড্রেনের মধ্যে দেহ পাওয়া গিয়েছে। বাড়ি লোকের অভিযোগ চক্রান্ত করে খুন করে হাই ড্রেনে ফেলে দুর্ঘটনা বলে চালানোর চেষ্টা করা হচ্ছে । পরিবারের সদস্যরা থানায় খুনের অভিযোগ দায়ের করেছে।

    কাঁথি থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। মৃত্যুর প্রকৃত করন এখনও জানা যায়নি। ময়না তদন্তের রিপোর্ট এলে বিষয়টি জানা যাবে। আবার অনেকের মত নিম্নচাপের কারনে বৃষ্টির ফলে হাই ড্রেনে পড়ে মৃত্যু হয়েছে ওই ব্যক্তির।

    First published:

    Tags: Bengali News, Contai, Dead Body Recovered From Drain, ETV News Bangla, Missing Man Found Dead

    পরবর্তী খবর