Home /News /south-bengal /
Bankura News: বাইক পড়ে বাঁকুড়ায়, মুকুটমনিপুরে মৃতদেহ! সোনা ব্যবসায়ীর দেহ ঘিরে রহস্য ঘনীভূত

Bankura News: বাইক পড়ে বাঁকুড়ায়, মুকুটমনিপুরে মৃতদেহ! সোনা ব্যবসায়ীর দেহ ঘিরে রহস্য ঘনীভূত

Representative photo

Representative photo

পরিবারের দাবি ষড়যন্ত্র করে খুন করা হয়েছে তাঁকে। দোষীদের খুঁজে বের করে উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছে পরিবার।

  • Share this:

    #বাঁকুড়া: বাঁকুড়ার সোনা রূপার ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য। গত ২৩ জুলাই বাঁকুড়া থেকে নিখোঁজ হয় ওই ব্যবসায়ী। বাঁকুড়ায় ওই ব্যবসায়ীর বাইক পাওয়া গেলেও ব্যবসায়ীর খোঁজ পাওয়া যায়নি। রবিবার সকালে খাতড়া মুকুটমনিপুর রাস্তায় বাগজোবড়া রাস্তার ধারে একটি মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরে জানা যায় ওই মৃতদেহ নিখোঁজ ব্যবসায়ীর। পুলিশ জানিয়েছে মৃতের নাম শুভঙ্কর দে (৩৬)।

    পেশায় সোনা রূপার ব্যবসা ও জমি ব্যবসায় করতেন তিনি। পরিবারের ধারণা ষড়যন্ত্র করে খুন করা হয়েছে তাঁকে। দোষীদের খুঁজে বের করে উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছে পরিবার।

    আরও পড়ুনMangrove Day| South24Paraganas News: বিশ্ব ম‍্যানগ্রোভ দিবসে ম‍্যানগ্রোভ রক্ষার শপথ নিল দক্ষিণ ২৪ পরগণা

    বাঁকুড়া শহরের ইন্দারাগোড়ার বাসিন্দা শুভঙ্কর দে। গত ২৩ জুলাই বাড়ির কাজ সেরে শীঘ্রই বাড়ি ফেরার কথা জানিয়ে বাইক নিয়ে বাড়ি থেকে বের হন। এরপরে পরিবারের লোকজন ফোন করলে মোবাইলের সুইচ অফ পায়। দীর্ঘ সময় পরে বাড়ি না ফেরায় পরিবারের লোকের সন্দেহ ঘনীভূত হয়। পুলিশের দ্বারস্থ হয়ে ঘটনার কথা জানিয়ে বাঁকুড়া সদর থানায় নিখোঁজ ডাইরি করে পরিবার। এরপরে বাঁকুড়া শহরের কলেজ মোড়ের রাস্তায় উদ্ধার হয় ওই যুবকের বাইক।

    আরও পড়ুনBankura news : পড়ুয়া আছে, নেই শিক্ষক! চাতক পাখির মতো চেয়ে শিক্ষার্থীরা! ছ'মাস ধরে বন্ধ পড়াশুনো!

    রবিবার বাঁকুড়ার খাতড়া থানার পুলিশ একটি মৃতদেহ উদ্ধার করে মুকুটমনিপুর লাগোয়া বাগজোবড়া এলাকার রাস্তার ধারের ঝোঁপ থেকে। আজ, মঙ্গলবার, সন্ধ্যে বেলায় ওই মৃতদেহ শনাক্ত করে শুভঙ্করের পরিবার। পরিবারের দাবি ষড়যন্ত্র করে খুন করা হয়েছে শুভঙ্করকে। বাঁকুড়ার শহরে বাইক আর মৃতদেহ মিলল ৫০ কিমি দূরে। স্বাভাবিক ভাবেই এই ঘটনার সঙ্গে গভীর ষড়যন্ত্রের যোগ রয়েছে বলে দাবি পরিবারের। শুভঙ্কর সোনা রূপার ব্যবসার পাশাপাশি জমি জায়গার ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন। ব্যবসা সংক্রান্ত বিষয় নিয়ে খুন, এমনটাই আশঙ্কা করছে পরিবার।

    প্রিয়ব্রত গোস্বামী

    Published by:Pooja Basu
    First published:

    Tags: South bengal news

    পরবর্তী খবর