Digha: পর্যটক নেই দিঘায়, ফাঁকা হোটেলের ঘরে পর পর অপমৃত্যু! আতঙ্ক সৈকত শহরে

এখনও প্রায় ফাঁকাই রয়েছে দিঘা৷

নিউ দিঘার (Digha) 'ওশিয়ানা' নামের এক হোটেল থেকে শুক্রবার রাতে গলায় ফাঁস লাগানো অবস্থায় হোটেল কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

  • Share this:

#দিঘা: দিঘার হোটেলে ফের মৃত্যু৷ এবার অস্বাভাবিক মৃত্যু হল এক হোটেল কর্মীর! গলায় ফাঁস লাগানো অবস্থায় হোটেলেরই ঘর থেকে ওই কর্মীর মৃতদেহ উদ্ধার হয়৷মৃতের নাম শ্রীকৃষ্ণ কামিলা (৪২)।

ওই হোটেল কর্মী আত্মহত্যা করেছেন নাকি তাঁকে খুন করা হয়েছে, তা তদন্ত করে দেখছে দিঘা থানার পুলিশ। নিউ দিঘার 'ওশিয়ানা' নামের এক হোটেল থেকে শুক্রবার রাতে গলায় ফাঁস লাগানো অবস্থায় হোটেল কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। দিন কয়েক আগেই নিউ দিঘায় এক হোটেল মালিক তাঁর হোটেলেই খুন হন। খুনের ঘটনায় যুক্ত থাকার অভিযোগে দিঘা থানার পুলিশ একজনকে গ্রেপ্তারও করেছে। সেই খুনের ঘটনার রেশ কাটতে না কাটতেই আজ ফের হোটেলের রুম থেকে হোটেল কর্মীর ঝুলন্ত উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। মৃত হোটেল কর্মীর বাড়ি পূর্ব মেদিনীপুরেরই এগরায়।

সরকারি বিধিনিষেধ জারি থাকায় দিঘার হোটেলগুলিও কার্যত পর্যটক শূন্য৷ ফলে বড় বড় হোটেলে বহু ঘরই ফাঁকা থাকছে৷ আর সেই সুযোগেই হোটেলের ঘরের মধ্যে মাত্র কয়েকদিনের মধ্যেই দু' জনের অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটল৷ অল্প সংখ্যক হলেও যে পর্যটকরা দিঘায় আসছেন তাঁদের পাশাপাশি এই ঘটনায় স্থানীয় বাসিন্দাদের মধ্যেও আতঙ্ক ছড়িয়েছে৷

Published by:Debamoy Ghosh
First published: