Home /News /south-bengal /
West Bengal News: পাথর দিয়ে থেঁতলানো মাথা, সাত-সকালেই হাড়হিম দৃশ্য বীরভূমে! চমকে উঠল পুলিশও

West Bengal News: পাথর দিয়ে থেঁতলানো মাথা, সাত-সকালেই হাড়হিম দৃশ্য বীরভূমে! চমকে উঠল পুলিশও

মারাত্মক ঘটনা

মারাত্মক ঘটনা

West Bengal News: বীরভূমের মহম্মদবাজারের হরিন সিংগা গ্রামে পাথর দিয়ে থেঁতলে খুন।

  • Share this:

#বোলপুর: আদিবাসী যুবকের হাতে খুন এক ভবঘুরে । ঘটনা বীরভূমের মহম্মদবাজারের হরিন সিংগা গ্রামের । জানা গিয়েছে মহম্মদ বাজার থানার অন্তর্গত হরিণ সিংগার হাটতলায়  দিলীপ মির্ধা নামে এক ভবঘুরেকে ইট দিয়ে মাথা থেঁতলে খুনের অভিযোগ অমল হাসদার বিরুদ্ধে।

ঘটনাটি ঘটে বৃহস্পতিবার গভীর রাতে । অমল হাঁসদার বিরুদ্ধে অভিযোগ ওঠে, বৃহস্পতিবার রাতে মহম্মদ বাজার থানার অন্তর্গত হরিণ সিংগার হাটতলায় ইট দিয়ে মাথায় আঘাত করে খুন করে হিংলো পঞ্চায়েতের পলন গ্রামের বাসিন্দা দিলীপ মির্ধাকে। শুক্রবার ভোর বেলা হতেই  স্থানীয় মানুষ হরিণ সিংগার হাটতলাই রক্তাক্ত অবস্থায় পরে থাকতে দেখে দিলীপ মির্ধাকে। তারপরই তারা খবর দেয় মহম্মদ বাজার থানায় । খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় মহম্মদ বাজার থানার পুলিশ।

আরও পড়ুন: এই ৫টি ঘটনা, কোন ব্যাখ্যা নেই, চমকে উঠেছেন বিজ্ঞানীরাও! জানেন কী কী?

পুলিশ পৌঁছে ওই এলাকা থেকে উদ্ধার করে দিলীপ মির্ধার মৃতদেহ। তারপরই মহম্মদ বাজার থানার পুলিশ ওই মৃতদেহ তুলে ময়নাতদন্তের জন্য পাঠায় সিউড়ি সদর হাসপাতালে । এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায় । এই ঘটনার পরেই ছয় ঘন্টার মধ্যে অভিযুক্ত অমল হাঁসদাকে আটক করে পুলিশ।

আরও পড়ুন: ফের শান্তিনিকেতন, চড়কের মেলা দেখতে গিয়ে ভয়ঙ্কর পরিণতি নাবালিকার! যা ঘটল...

পুলিশ সূত্রে জানা যায় , মৃত দিলীপ মির্ধার বাড়ি মহম্মদ বাজার থানার  হিংলো পঞ্চায়েতের পলন গ্রামে কিন্তু তার নির্দিষ্ট বাড়ি থাকা সত্ত্বেও সে  ভবঘুরের মতো ঘুরে বেড়াই রাস্তায় রাস্তায় । অন্যদিকে অভিযুক্ত অমল হাঁসদার বাড়ি হরিণসিংহায় । আরও জানা যায় , দিলীপ মির্ধার বয়স ৩৫ বছর । সম্ভবত বৃহস্পতিবার রাতে দুজনেই মদ্যপ অবস্থায় ছিল। তারপরই অমল হাঁসদা ইট দিয়ে মাথায় বার বার আঘাত করে দিলীপ মির্ধাকে । তারপরই মৃত্যু হয় তার । তবে এই খুনের ঘটনার চাঞ্চল্য ছড়ায় এলাকায় । কী করে এমন ঘটনা ঘটল, সমস্ত বিষয় তদন্ত করছে মহম্মদ বাজার থানার পুলিশ ।

Published by:Suman Biswas
First published:

Tags: Murder, West Bengal news

পরবর্তী খবর