Home /News /south-bengal /
Dacoity In Bardhaman: দোকান বন্ধ করতেই স্বর্ণ ব্যবসায়ীর পিঠে এসে পড়ে ইটের আঘাত! তার পরই ভয়ঙ্কর কাণ্ড

Dacoity In Bardhaman: দোকান বন্ধ করতেই স্বর্ণ ব্যবসায়ীর পিঠে এসে পড়ে ইটের আঘাত! তার পরই ভয়ঙ্কর কাণ্ড

Dacoity In Aushgram: দোকান বন্ধ করছিলেন সেই স্বর্ণ ব্যবসায়ী। তখনই ঘটে গেল এমন ভয়ঙ্কর কাণ্ড।

  • Share this:

#আউশগ্রাম: দুঃসাহসিক ছিনতাইয়ের ঘটনা ঘটল পূর্ব বর্ধমানের আউশগ্রামে। দুষ্কৃতীদের হামলায় জখম হয়েছেন এক বাসিন্দা। তাঁকে লক্ষ্য করে বোমা ছোড়া হয়। আহত হন স্বর্ণ ব্যবসায়ীও। ছিনিয়ে নেওয়া হয় লক্ষাধিক টাকার ব্যাগ। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। নিরাপত্তাহীনতায় ভুগছেন এলাকার অন্যান্য ব্যবসায়ীরা। অবিলম্বে দুষ্কৃতীদের গ্রেফতারের দাবি তুলেছেন তাঁরা।

দোকান বন্ধ করার সময় দুষ্কৃতীরা হামলা চালিয়ে ছিনিয়ে নেয় লক্ষাধিক টাকা। সঙ্গে থাকা গয়নার ব্যাগও ছিনিয়ে নেওয়া হয়। তাদের ছোড়া বোমায় আহত একজন স্থানীয় বাসিন্দা। জখম আক্রান্ত  স্বর্ণ ব্যবসায়ীও। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের আউশগ্রামের কালীদহ বাজারে।

আরও পড়ুন- আলু জমিতে লুকিয়ে রাখা ছিল বোমা! বিস্ফোরণে জখম ২

অন্যান্য দিনের মতো বুধবার রাতে কালীদহ বাজারের সোনার দোকানদার প্রবীর  সেন ওরফে বাবু তার দোকান বন্ধ করছিলেন। সেই সময় আচমকা ছ'সাত জনের দুষ্কৃতী দল তার ওপর চড়াও হয়। তারা প্রথমে ইঁট দিয়ে তার মাথায় আঘাত করে। এরপর তার পিঠে ইট দিয়ে আঘাত করা হয়।

ধস্তাধস্তি হওয়ার সময় সঙ্গে থাকা লক্ষাধিক টাকা ও কয়েক ভরি সোনার গয়না ছিনিয়ে নেয় দুষ্কৃতীরা। এর পর ওই ব্যবসায়ীর চিৎকারে স্থানীয় মানুষ ঘটনাটি জেনে যান। তখন দুষ্কৃতীরা বোমা ফাটাতে থাকে। তাদের ছোড়া বোমায় সজল সেখ নামে স্থানীয় এক ব্যক্তি আহত হন।

আহত স্বর্ণ ব্যবসায়ী প্রবীর  সেনের বাড়ি বেলুটি গ্রামে। এলাকার বাসিন্দা ও অন্যান্য ব্যবসায়ীরা বলছেন, এই ঘটনায় প্রথমে আমরা হতচকিত হয়ে যাই। এমনটা যে হবে তা ভাবনার মধ্যেই আসেনি। ওই ব্যবসায়ীর চিৎকার শুনে অন্যান্যরা ছুটে যান। তখনই বোমা ছুড়তে শুরু করে দুষ্কৃতীরা। তাতেই একজন জখম হন। বোমার মুখে প্রাণ ভয়ে অন্যান্যরা থমকে যেতে বাধ্য হন। সেই সুযোগে দুষ্কৃতীরা চম্পট দেয়।

আরও পড়ুন- দোলযাত্রা এবং মহাপ্রভুর আবির্ভাব তিথি উপলক্ষে সেজে উঠছে নবদ্বীপ ও মায়াপুর

ঘটনার তদন্ত শুরু করেছে পূর্ব বর্ধমান জেলা পুলিশ। প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলেন তদন্তকারী পুলিশ অফিসাররা। জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে, সিসিটিভি ফুটেজ দেখে দুষ্কৃতীদের হদিশ পাওয়ার চেষ্টা চলছে।

Published by:Suman Majumder
First published:

Tags: Bardhaman, Dacoity

পরবর্তী খবর