• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • IPL 2021: জিতলেও উন্নতি প্রয়োজন বলছেন রোহিত

IPL 2021: জিতলেও উন্নতি প্রয়োজন বলছেন রোহিত

দলের উন্নতি প্রয়োজন বলছেন রোহিত

দলের উন্নতি প্রয়োজন বলছেন রোহিত

অধিনায়ক রোহিত শর্মা ম্যাচ শেষে অবশ্য জানালেন দলের টিম গেমে খুশি হলেও মিডল অর্ডারে উন্নতি প্রয়োজন রয়েছে

  • Share this:

    #চেন্নাই: প্রথম ম্যাচে হেরে শুরু করেছিল মুম্বই ইন্ডিয়ান্স। মুম্বই সর্মথকরা মনে করেন এটাই শুভ লক্ষণ। দ্বিতীয় ম্যাচে কেকেআর এবং তৃতীয় ম্যাচে সানরাইজার্সকে উড়িয়ে দিয়ে মুম্বই প্রমাণ করল তাঁরা সঠিক পথেই এগোচ্ছে। অধিনায়ক রোহিত শর্মা ম্যাচ শেষে অবশ্য জানালেন দলের টিম গেমে খুশি হলেও মিডল অর্ডারে উন্নতি প্রয়োজন রয়েছে। বিশেষ করে প্রথমদিকের ব্যাটসম্যানরা ফিরে গেলে ঈশান, হার্দিক, ক্রুনালদের যে আরও দায়িত্ব নিতে হবে আকারে-ইঙ্গিতে স্পষ্ট করে দিলেন হিটম্যান। তবে রোহিত মেনে নিয়েছেন চেন্নাইয়ের মন্থর উইকেটে ব্যাট করা সহজ নয়। তাই প্রথমে ব্যাট করে যে রান স্কোরবোর্ডে তুলেছিলেন মুম্বই ক্রিকেটাররা তা যথেষ্ট জানিয়েছেন রোহিত।

    কিন্তু জনি বেয়ারস্টো এবং ডেভিড ওয়ার্নার দুর্দান্ত শুরু করলেও তারপর ফিল্ডিং এবং ডেথ বোলিং দিয়ে যেভাবে বাজিমাত করল ট্রেন্ট বোল্ট, বুমরা, হার্দিকরা, তাতে খুশি চ্যাম্পিয়ন দলের অধিনায়ক। কিন্তু রোহিত মনে করেন আগামীদিনে সাফল্য পেতে গেলে একজন ব্যাটসম্যানকে শেষপর্যন্ত থাকতে হবে। এদিন দুটি সরাসরি ছুঁড়ে উইকেট ভেঙে দেন হার্দিক। ডেভিড ওয়ার্নার এবং সামাদকে ফিরিয়ে দেন। রোহিত জানিয়েছেন দল হিসেবে তিনি চান মুম্বই টুর্নামেন্টের সেরা ফিল্ডিং ইউনিট হয়ে উঠুক।

    আগামীদিনে অন্য মাঠে নামলে চেন্নাই মাঠের থেকে বড় রান উঠবে আশাবাদী তিনি। তবে আসল লক্ষ্য চ্যাম্পিয়ন হওয়া। কিন্তু এখন টুর্নামেন্টের সবে প্রথমদিক। মুম্বই অধিনায়ক মনে করেন তাঁর দলের ক্রিকেটারদের আলাদা করে বোঝানোর প্রয়োজন নেই। প্রত্যেকেই জানেন কার কী দায়িত্ব। মুম্বই দলের বিশেষত্ব হল, পরিস্থিতি যতই কঠিন থাক, জেতার একটা রাস্তা ঠিক খুঁজে বের করে নেবে তাঁরা। এত ভারসাম্যযুক্ত দল টুর্নামেন্টে আর কেউ নেই।

    রোহিত বলছেন তাঁর দলে সব ক্রিকেটার নিজের জন্য নয়, টিমের জন্য খেলেন। তিনি নিজেও দলের রান বাড়ানোর প্রয়োজনে নিজের উইকেটের গুরুত্ব না দিয়ে বড় শট খেলতে যান এবং আগামীদিনেও যাবেন। যে দলের আত্মার ভিতরে এত নিঃস্বার্থ মনোভাব, তাঁদের আটকানো মুশকিল তো বটেই। চ্যাম্পিয়নশিপ কথাটা আপাতত ড্রেসিংরুমে ঢুকতে দিতে চান না। একটা করে ম্যাচ ধরে এগোনোই লক্ষ্য।

    Published by:Rohan Chowdhury
    First published: