জেলায় জেলায় কাটমানি বিক্ষোভ চলছেই

জেলায় জেলায় কাটমানি বিক্ষোভ চলছেই
  • Share this:

পশ্চিম মেদিনীপুর থেকে মুর্শিদাবাদ, বীরভূম থেকে বাগদা --- কাটমানি বিক্ষোভ অব‍্যাহত। কোথাও সরকারি আবাসনের নামে পার্টি অফিস, তো কোথাও চাকরির নামে কাটমানি নেওযার অভিযোগ।

তৃণমূল নেতার বিরুদ্ধে সরকারি পরিষেবার নামে স্থানীয়দের থেকে কাটমানি নেওয়ার অভিযোগ। চন্দ্রকোণায় ঝাঁকরা গ্রামে অভিযুক্ত তৃণমূল নেতা দীনবন্ধু দের বাড়ির সামনে প্ল‍্যাকার্ড হাতে বিক্ষোভ। অভিযোগ অস্বীকার করেছেন দীনবন্ধু দে।

গীতাঞ্জলি প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ। কেশপুরের ক্ষীরকুল গ্রামে তৃণমূল নেতার বাড়ি ঘিরে বিক্ষোভ স্থানীয় মহিলাদের। গত ৫ বছর আগে আদিবাসীদের জন‍্য কলোনি তৈরির সিদ্ধান্ত নেয় সরকার। অভিযোগ, সেই কলোনির ৭২টি বাড়ির একটিও এখনও পাননি বাসিন্দারা। কিন্তু তার একটিতে তৃণমূলের পার্টি অফিস হয়েছে বলেও অভিযোগ।

 কোলাঘাটে তৃণমূলের প্রাক্তন বিধায়ক বিপ্লব রায়চৌধুরীর বিরুদ্ধে কাটমানি নেওয়ার অভিযোগে পোস্টার পড়েছে।বাগদার মালিপোতা পঞ্চায়েতের প্রধান ও তার স্বামীর বিরুদ্ধে কাটমানিসহ বিভিন্ন দুর্নীতির অভিযোগ তুলে নাটাবেড়িয়া বাজার এলাকায় বৃহস্পতিবার রাতে পোস্টার দেয় কংগ্রেস।

 জঙ্গিপুর পুরসভার ১৪ নম্বর ওয়া‍র্ডের কাউন্সিলর মেরি হাজরার বিরুদ্ধে প্রধানমন্ত্রী আবাস যোজনা থেকে কাটমানি নেওয়ার অভিযোগ। শুক্রবার কাটমানি ফেরতের দাবিতে পুরসভা চত্বরে বিক্ষোভ দেখান স্থানীয়রা।

 রামপুরহাট পুরসভার ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুকান্ত সরকারের বাড়ি ঘিরে স্থানীয়দের বিক্ষোভ। অভিযোগ, কাউন্সিলর কাটমানি নেওয়ায় কেন্দ্রীয় আবাসন প্রকল্পে নিম্নমানের বাড়ি তৈরি হচ্ছে।জেলায় জেলায় কাটমানি ফেরতের দাবিতে বিক্ষোভ চলছেই।

First published: 12:15:02 PM Jul 20, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर