corona virus btn
corona virus btn
Loading

৯৫০০ টাকা ! ATM থেকে পাওয়া টাকা ফেরত দিলেন গ্রাহক

৯৫০০ টাকা ! ATM থেকে পাওয়া টাকা ফেরত দিলেন গ্রাহক
১. আপনার নিশ্চয়ই ডেবিট কার্ড বা ক্রেডিট কার্ড রয়েছে? আপনি কি কার্ড ব্যবহার করে ঘনঘন লেনদেন করেন? পেট্রোল পাম্প, শপিংমল বা অনলাইন শপিংয়ে ব্যবহার করেন কার্ড? তাহলে আপনার কার্ডটি সুরক্ষিত রাখতে কয়েকটি নিয়ম মেনে চলেন। কারণ, ইদানিং বাড়ছে সাইবার জালিয়াতি।

মেশিনে এটিএম কার্ড ঢোকানোর সময় তিনি দেখেন মেশিনের মুখে চারটি ২০০০ ও তিনটি ৫০০ টাকার নোট।

  • Share this:

#দুর্গাপুর: এটিএমে টাকা তুলতে গিয়ে মেশিন থেকে অন্য গ্রাহকের ৯৫০০ টাকা পেয়ে দুর্গাপুর থানায় গিয়ে টাকা ফেরালেন গ্রাহক। সোমবার রাত ১০ টা নাগাদ দুর্গাপুরের প্রান্তিকা এলাকায় এসবিআই এটিএম থেকে টাকা তুলতে যান স্বর্ণ ব্যবসায়ী নীলকান্ত ধারা। মেশিনে এটিএম কার্ড ঢোকানোর সময় তিনি দেখেন মেশিনের মুখে চারটি ২০০০ ও তিনটি ৫০০ টাকার নোট। মোট ৯৫০০ টাকা ৷ এটিএমের বাইরে বেরিয়ে দেখেন কোন গ্রাহক নেই। দেখা মেলেনি কোন নিরাপত্তারক্ষীরও।

টাকা নিয়ে বাড়ি ফিরে পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করে টেলিফোনে দুর্গাপুর থানার পুলিশকে সমস্ত ঘটনা জানান নীলকান্ত ধারা। পুলিশের পরামর্শে মঙ্গলবার দুর্গাপুর থানায় গিয়ে টাকা ফেরত দেন তিনি ৷ দুর্গাপুর থানার পুলিশ নীলকান্ত বাবুকে সঙ্গে নিয়ে এটিএমেও যান। ব্যাঙ্কের সঙ্গে যোগাযোগ করে পুলিশের সহযোগিতায় আসল গ্রাহককে টাকা ফেরত দিতে চান নীলকান্ত ধারা।

Published by: Dolon Chattopadhyay
First published: January 21, 2020, 7:44 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर