corona virus btn
corona virus btn
Loading

নতুন বছরে ভিড়ে ভাসছে দিঘার সৈকত

নতুন বছরে ভিড়ে ভাসছে দিঘার সৈকত

বড়দিন থেকে এদিন। শুরু হওয়া উৎসব মরশুমের শেষ ৭-৮ দিনের হিসেব অনুযায়ী, আজকের ভিড় সবদিনের ভিড়কেই ছাপিয়ে গিয়েছে বলে জানাল দিঘার পুলিশ প্রশাসন।

  • Share this:

Sujit Bhowmik

#দিঘা: ভিড়ে ভাসছে দিঘার সৈকত। নিউ থেকে ওল্ড দিঘা। পর্যটকের ভিড়ে ভাসছে গোটা সমুদ্র শহরই। যেখানে সমুদ্র স্নান থেকে দিঘার প্রতিটি জায়গা, শুধু ভিড় আর ভিড়। দিঘার সব বিচেরই এক ছবি, রীতিমতো আনন্দ উৎসবে মেতেছেন সকলেই।

বড়দিন থেকে এদিন। শুরু হওয়া উৎসব মরশুমের শেষ ৭-৮ দিনের হিসেব অনুযায়ী, আজকের ভিড় সবদিনের ভিড়কেই ছাপিয়ে গিয়েছে বলে জানাল দিঘার পুলিশ প্রশাসন। বড়দিন থেকেই শুরু হয়েছে পর্যটকদের আনাগোনা। সেইদিন থেকে আজ বছরের প্রথম দিন, মাঝে চলে গিয়েছে বর্ষশেষের ৩১ ডিসেম্বরের রাত! পয়লা জানুয়ারি ২০২০, দিঘার যেদিকেই চোখ যাচ্ছে, শুধুই কালো মাথার ছবি। সাত সকালের কনকনে ঠান্ডার প্রকোপ বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কমে যাওয়ায়, সমুদ্রে ঝাঁপিয়ে পড়ে স্নানে মেতে উঠেছিলেন পর্যটকেরা।

আজ সকাল থেকে ট্রেন ও বাস যতগুলো দিঘায় এসেছে, ততই মানুষের ভিড় বেড়েছে। ভিড়ের ছবিটা সবথেকে বেশি হয়েছে দুপুর নাগাদ। ভিড়ের দিঘায় হোটেলের চাহিদা এদিন ছিল তুঙ্গে ৷ বিশাল ভীড় সামলাতে গোটা দিঘা জুড়েই চলছে পুলিশের টহলদারি। অতিরিক্ত পুলিশের পাশাপাশি নুলিয়া এবং সিভিক ও ভিলেজ পুলিশ মোতায়েন করা হয়েছে সৈকত জুড়ে। দিঘার পাশাপাশি মান্দারমনি, তাজপুর, শংকরপুর সহ সব পর্যটন কেন্দ্রগুলিতে আজ প্রশাসনিক তৎপরতা তুঙ্গেই ছিল ৷

Published by: Dolon Chattopadhyay
First published: January 1, 2020, 7:29 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर